ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

‘সব দল পাকিস্তানকে ভয় পায়’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
‘সব দল পাকিস্তানকে ভয় পায়’ সরফরাজ আহমেদ। ছবি: সংগৃহীত

পাকিস্তানকে বলা হয় আনপ্রেডিক্টেবল। কিন্তু এই অনিশ্চয়তাকে অবশ্য ইতিবাচক হিসেবেই দেখছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। তার মতে, তারা অনিশ্চিত দেখেই সবাই তাদের ভয় করে। শুক্রবার (৩১ মে) উইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামার আগে সংবাদ সম্মেলনে এমনটাই বলেন পাকিস্তান অধিনায়ক।

২০১৭ সালে এই ইংল্যান্ডের মাটিতেই চ্যাম্পিয়নস ট্রফি জেতে বর্তমানে ওয়ানডে র‍্যাংকিংয়ের ছয়ে থাকা পাকিস্তান। এসব কিছুকেই ইতিবাচক হিসেবে মেনে নিয়ে সরফরাজ বলেন, ‘আমি মনে করি আনপ্রেডিক্টেবল হওয়াও ইতিবাচক।

এ কারণেই সব দল পাকিস্তানকে ভয় পায়। দিন শেষে কিন্তু পাকিস্তান ভয়ংকর দল। তাই বিশ্বকাপে আমরা আনপ্রেডিক্টেবলই থাকতে চাই, যেনো বাকিদের উপর এটার প্রভাব পড়ে। ’

দলে কিছু পরিবর্তন এসেছে জানিয়ে অধিনায়ক বলেন, ‘যেকোনো দলকে থামাতে হলে আমাদের উইকেট নিতে হবে। যদি উইকেট না নিতে পারো তবে রান আটকাতে হবে। তাই আমরাও দলে বোলারদের নিয়েই বেশি চিন্তা করছি। কিছু পরিবর্তন ভাবছি। কারণ আমাদের উইকেট প্রয়োজন। ’   

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa