ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদের অভিনব প্রতিবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মে ২১, ২০১৯
পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদের অভিনব প্রতিবাদ পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদের অভিনব প্রতিবাদ-ছবি:সংগৃহীত

বিশ্বকাপের মতো আসরে জায়গা করে নেওয়া যেকোনো ক্রিকেটারেরই সবচেয়ে বড় স্বপ্ন হয়ে থাকে। কিন্তু সুযোগ পেয়েও যদি বাদ পড়তে হয় তবে রাজ্যের সব কষ্টই হয়তো ভর করবে। এমনই এক পরিস্থিতিতে পড়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার জুনায়েদ খান। দেশটির বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় ব্যতিক্রমী এক প্রতিবাদ করে বসলেন তিনি।

পাকিস্তান নির্বাচক ইনজামাম-উল-হক সোমবার তিনজনকে পরিবর্তন করে পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন। যেখানে জুনায়েদ, আবিদ আলী ও ফাহিম আশরাফ ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েন।

তাদের পরিবর্তে দলে আসেন বহুল আলোচিত পেসার মোহাম্মদ আমির। দুই বছর ধরে দলে ব্রাত্য ওহাব রিয়াজ ও ব্যাটসম্যান আসিফ আলী। গত চ্যাম্পিয়নস ট্রফির পর নিজেকে মেলে ধরতে না পারা আমির সর্বশেষ ১০ ওয়ানডেতে মাত্র ২টি উইকেট পেয়েছেন। আর ওহাবের সঙ্গে তো কোচ মিকি আর্থারের বনিবনাই হয় না।

জুনায়েদও অবশ্য সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ভালো বোলিং করতে পারেননি। দুই ম্যাচে প্রচুর রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। কিন্তু এভাবে বাদ পড়াটা মেনে নিতে পারেননি তিনি। টুইটারে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে কালো একটি টেপ দিয়ে নিজের মুখ ঢেকে দিয়েছেন। আর ক্যাপশনে লিখেছেন, আমি কিছুই বলতে চাই না। সত্যটা তেতো হয়।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে জানা যায়, পিসিবি এই ব্যাপারটি তাদের আমলে নিয়েছে। তবে জুনায়েদের বিরুদ্ধে তারা কোনো অ্যাকশনে যাচ্ছে না। বাঁহাতি এই ফাস্ট বোলার অবশ্য পরে টুইটটি মুছে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa