ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরলেন আমির, চমক ওহাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মে ২০, ২০১৯
পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরলেন আমির, চমক ওহাব আসিফ আলী, ওহাব রিয়াজ ও মোহাম্মদ আমিরকে পাকিস্তানের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

পাকিস্তান তাদের বিশ্বকাপ দল আগেই ঘোষণা করেছে। তবে আইসিসি সব দেশের জন্য ২৩ মে পর্যন্ত দল-বদলের সুযোগ দিয়েছে। এবার সেই সুযোগই কাজে লাগালো পাকিস্তান। যেখানে বহুল আলোচিত মোহাম্মদ আমিরকে ফেরানো হয়েছে। তবে চমক সৃষ্টি করে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নিয়েছেন ওহাব রিয়াজ।

তৃতীয় পরিবর্তন হিসেবে ইংল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজে দারুণ ব্যাটিং করা আসিফ আলীকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এই তিন ক্রিকেটার যোগ হওয়ায় আগের দল থেকে বাদ পড়েছেন জুনায়েদ খান, ফাহিম আশরাফ ও আবিদ আলী।

ফাস্ট বোলার ওহাব সর্বশেষ জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলেছেন ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে। এছাড়া কোচ মিকি আর্থারের সঙ্গেও সম্পর্ক ভালো চলছিল না তার। তবে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক এই বাঁহাতিকে ফিরিয়ে বিস্ময়ই দেখালেন।

ইংলিশদের বিপক্ষে ৪-০তে সিরিজ হারা পাকিস্তান ব্যাটিংয়ে স্বাগতিকদের সঙ্গে সমানতালে লড়েছে। তবে বোলিং বিভাগ ভালো না হওয়াতেই আমির ও ওহাবকে ফেরানো হয়েছে। এছাড়া আমির ইংল্যান্ডের মাটিতেই চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানকে জেতাতে অসাধারণ ভূমিকা রাখেন।

আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপের পর্দা উঠবে। যেখানে পরেরদিনই নটিংহ্যাম্পশায়ারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে পাকিস্তান।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড: 
সরফরাজ আহমেদ (অধিনায়ক-উইকেটরক্ষক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, আসিফ আলী, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ওহাব রিয়াজ, মোহাম্মদ আমির, মোহম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa