ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিশ্বকাপের থিম সং প্রকাশ হবে ১৭ মে 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ৮, ২০১৯
বিশ্বকাপের থিম সং প্রকাশ হবে ১৭ মে  বিশ্বকাপের থিম সং-সংগৃতীত

৩০ মে পর্দা উঠছে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের। ক্রিকেট বিশ্বের সবচেয়ে মর্যদাকর এই লড়াইয়ের এবার অফিসিয়াল থিম সং গাইবেন উঠতি তারকা লরিন এবং ব্রিটিশ ব্যান্ড রুডিমেন্টাল। গানটির নাম রাখা হয়েছে ‘স্ট্যান্ড বাই’।

লরিন নতুন শিল্পী। এখনো সঙ্গীত জগতে তেমন পরিচিত নন।

রুডিমেন্টাল এই সময়ের যুক্তরাজ্যের সবচেয়ে সফল ড্রাম এবং বেস ঘরানার ব্যান্ড। ২০১১ সালে গঠিত হওয়ার পর থেকে সারা বিশ্বে রুডিমেন্টালের অ্যালবাম বিক্রি হয়েছে ২ মিলিয়ন। তারা উঠতি তারকাদের আবিষ্কার করে এবং প্লাটফর্ম দেয়।

উত্তর কানাডার রাইজিং স্টার লরিনের ক্ষেত্রেও তাই হচ্ছে। ডেমো শোনার পরই রুডিমেন্টাল তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করে।

১৭ মে বিশ্বকাপের অফিসিয়াল থিম সং ‘স্ট্যান্ড বাই’ প্রকাশের ব্যাপারে আশাবাদী লরিন ও রুডিমেন্টাল। আশা করা যাচ্ছে, ক্রিকেটের এই মহাযজ্ঞের থিম সং প্রায় এক মিলিয়ন ক্রিকেটমোদীকে আকর্ষণ করবে। এবার যুক্তরাজ্য ছাড়াও সারা বিশ্বের প্রায় এক বিলিয়ন লোক ৪৮ ম্যাচের এই টুর্নামেন্ট উপভোগ করবে।

২০১৯ বিশ্বকাপের থিম সংটিতে পৃথিবীর অন্যতম বৈচিত্রময় শহর লন্ডনের বৈচিত্র্যতা, ইতিহাস, ঐতিহ্য এবং যুক্তরাজ্যের বিভিন্ন শহরের বিষয় তুলে ধরা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, মে ০৮, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

Alexa