[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

ব্রাজিলের প্রথম ম্যাচের একাদশ ‘ফাঁস’!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ৯:২৪:১৮ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। সেই ম্যাচে যে একাদশ সাজানোর পরিকল্পনা করেছেন ব্রাজিল কোচ তিতে, তা সামাজিক যোপাযোগ মাধ্যমে ফাঁস হয়ে গেছে! আর এই ফাঁস কাণ্ডটি ঘটিয়েছেন ব্রাজিল দলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসের এক ঘনিষ্ঠ বন্ধু।

এ ধরনের তথ্য ফাঁসের ঘটনা ঠেকাতে দলের অনুশীলনে সাংবাদিকদের জন্য মাত্র ১৫ মিনিট সময় বরাদ্দ করেছিলেন ব্রাজিল কোচ তিতে। কিন্তু পরিবার ও বন্ধু-বান্ধবের জন্য সময়টা একটু বেশিই ছিল। তবে এই সিদ্ধান্তই হয়তো কাল হয়ে দাঁড়ালো তিতের জন্য।

ম্যানচেস্টার সিটি তারকা গ্যাব্রিয়েল জেসুসের এক বন্ধু ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে নেইমার, জেসুস, উইলিয়ান, কুতিনহো, পাওলিনহো ও মার্সেলোকে শারীরিক কসরত করতে দেখা গেছে। সেই ভিডিওতেই ইঙ্গিত দেয়া হয়েছে যে, অস্ট্রিয়ার বিপক্ষে ৩-০ গোলে জেতা প্রীতি ম্যাচের দলটিই অবিকল রেখে একাদশ সাজাবেন তিতে।

একাদশে যাদের নাম আছে- আলিসন, দানিলো, থিয়াগো, মিরান্দা, মার্সেলো, কাসেমিরো, পাওলিনহো, কুতিনহো, উইলিয়ান, নেইমার ও জেসুস।

ভিডিওটি পরে ইন্সটাগ্রাম থেকে সরিয়ে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ১৪ জুন, ২০১৮
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ফিফা বিশ্বকাপ ২০১৮ ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache