[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে স্মারক ডাকটিকিট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ২:০৮:১৮ এএম
বিশ্বকাপ ফুটবল উপলক্ষে স্মারক ডাকটিকিট। ছবি: বাংলানিউজ

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে স্মারক ডাকটিকিট। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিশ্বকাপ ফুটবল উদযাপন উপলক্ষে প্রতিটি ১০টাকা মূল্যমানের চারটি স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছে বাংলাদেশ ডাক বিভাগ।

এছাড়া প্রতিটি ৫০টাকার মূল্যমানের দু’টি স্যুভেনির শিট, একটি উদ্বোধনী খাম ও পাঁচ টাকা মূল্যমানের ডাটা কার্ডও অবমুক্ত করে। এটার জন্য একটি বিশেষ সিলমোহরও ব্যবহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) সচিবালয়ে স্মারকগুলো অবমুক্ত করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।স্মারকগুলো অবমুক্ত করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি: বাংলানিউজএ সময় মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বাংলাদেশ ফুটবল বিশ্বকাপে অংশ না নিলেও এদেশে ফুটবল ব্যাপক জনপ্রিয়। আশা করি একদিন লাল-সবুজের বাংলাদেশ বিশ্বকাপে অংশ নেবে। প্রযুক্তির ব্যবহার করে ফুটবল দক্ষতা বাড়াতে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যাম সুন্দর সিকদার, ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডলসহ কর্মকর্তারা।

সুশান্ত কুমার মণ্ডল জানান, স্মারক ডাকটিকিট, খাম ও ডাটা কার্ড ঢাকা জিপিওয়ের ফিলাটোলিক ব্যুরো থেকে বিক্রি করা হচ্ছে। পরবর্তীতে অন্যান্য জিপিও এবং প্রধান ডাকঘরসহ সব ডাকঘরে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমআইএইচ/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache