[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

খুলনা-৪ আসনের এমপি হলেন সালাম মুর্শেদী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০৪ ৭:৩৮:২৫ এএম
সদ্য নির্বাচিত এমপি সালাম মুর্শেদী। ফাইল ফটো

সদ্য নির্বাচিত এমপি সালাম মুর্শেদী। ফাইল ফটো

খুলনা: খুলনা-৪ আসনের (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদীকে সংসদ সদস্য (এমপি) ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে অন্য কোনো প্রার্থী না থাকায় মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ঘোষণা করে। এদিনই ছিলো প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

বিধি অনুযায়ী, এখন সাবেক ফুটবলার এবং এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সালাম মুর্শেদীকে বিজয়ী করে গেজেট প্রকাশিত হবে। এরপরই হবে তার শপথ অনুষ্ঠান। 
 
উপ-নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী বাংলানিউজকে জানান, তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সালাম মুর্শেদীকে আনুষ্ঠানিকভাবে সংসদ সদস্য ঘোষণা করা হয়েছে। 

জানা যায়, সালাম মুর্শেদী ছাড়াও এ উপ-নির্বাচনে জাতীয় পার্টির এসএম আনিসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেন। কিন্তু পরবর্তীতে তাদের কেউ মনোনয়নপত্র জমা দেননি।

এর আগে গত ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে এ আসনটি শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৮
এমআরএম/এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache