ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

জনগণের রায় মেনে নেবেন কামরান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
জনগণের রায় মেনে নেবেন কামরান  ভোট দেওয়ার পর কেন্দ্রে সমর্থকদের সঙ্গে কামরান-ছবি বাংলানিউজ

সিলেট: জনগণ যে রায় দেবে তা মেনে নেবেন বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। 

সোমবার (৩০ জুলাই) সকাল ৮টা ৫৫ মিনিটে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ভোট দেওয়ার পর সাংবাদিকদের একথা জানান তিনি।  

কামরান জানান, জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

বিএনপি প্রার্থীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, বিএনপি প্রার্থী ব্যালট পেপারে গত রাতে সিল মারার যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন। ভোট শুরু হয়েছে কিছুক্ষণ আগে। আর তিনি অভিযোগ করছেন রাতে! 

তিনি বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ সুষ্ঠুভাবে ভোট দিতে পারছেন।

সিসিকে সাতজন মেয়র প্রার্থীসহ বিভিন্ন পদে ১৯৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ সিটিতে সাধারণ কাউন্সিলর পদে ১২৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৬২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 
সিলেটে মেয়র পদে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন-বিএনপির আরিফুল হক চৌধুরী, নাগরিক ফোরামের ব্যানারে স্বতন্ত্র মেয়রপ্রার্থী নগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের (টেবিল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ডা. মো. মোয়াজ্জেম হোসেন (হাত পাখা), সিপিবি-বাসদ মনোনীত মেয়রপ্রার্থী আবু জাফর (মই) ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে স্বতন্ত্র প্রার্থী মো. এহছানুল হক তাহের (হরিণ)।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ