bangla news

রাজশাহীতে ৪ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২১ ৬:১৪:৫৪ এএম

রাজশাহী মহানগরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারটি প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারটি প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর দুইটার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট, আরডিএ মার্কেট ও গণকপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, মহানগরীর সাহেব বাজারে অবস্থিত ‘নবরূপ মিষ্টান্ন ভাণ্ডারে’ অভিযান চালিয়ে ফ্রিজের ভেতরে থাকা পঁচা দই জব্দ করা হয়। এ জন্য প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে আরডিএ মার্কেটের একটি কসমেটিকস দোকান থেকে বিএসটিআই’র অনুমোদনহীন বেশকিছু পণ্য জব্দ করা হয়। এসব পণ্য বিক্রির অপরাধে দোকান মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া গণকপাড়া এলাকায় থাকা স্বনামধন্য ‘রাজশাহী মিস্টান্ন ভাণ্ডার’ থেকেও বেশকিছু পঁচা মিষ্টি জব্দ করা হয়।  এই প্রতিষ্ঠানটিকেও ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

ওই এলাকার একটি মুদি দোকানে মূল্য তালিকা টাঙানো না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ইফতে খায়ের আলম।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
এসএস/আরআইএস/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-21 06:14:54