bangla news

রাবি শিক্ষক হত্যার ঘটনায় মামলা 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-২৩ ৭:৪৫:৪৯ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে নিহত শিক্ষকের ছেলে সৌরভ হোসেন বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, প্রফেসর রেজাউল করিম সিদ্দিকী বিশ্ববিদ্যালয়ে যাওয়ার উদ্দেশে সকালে বাসা থেকে বের হন। এসময় আগে থেকে ওঁৎপেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা মোটরসাইকেলে করে এসে পেছন দিক থেকে তাকে কুপিয়ে ফেলে রেখে যায়।

সকাল পৌনে ৮টার দিকে রাজশাহীর শালাবাগান এলাকায় নিজ বাসা থেকে একটু দূরে প্রফেসর রেজাউলের ওপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা মোটরসাইকেলে করে এসে হামলায় অংশ নেয়। তারা প্রফেসর রেজাউলকে পেছন থেকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে রেখে চলে যায়।

তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগামারার দরগামারিড়ায়। তিনি শালবাগান এলাকার একটি বাসায় থাকতেন।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোহাম্মাদ শামসুদ্দিন বাংলানিউজকে বলেন, হামলার ধরণ ও আলামত দেখে মনে হয়েছে কেনো জঙ্গি সংগঠন এ হামলায় জড়িত। ঢাকায় ব্লগার হত্যাকাণ্ড গুলোর হামলার ধরনের সঙ্গে এর মিল রয়েছে। আমরা বিষয়টি খুবই গুরুত্বসহকারে দেখছি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-23 07:45:49