[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘রূপগাওয়াল’ ছবির মহরত

11 |
আপডেট: ২০১১-০৭-০২ ১০:০৩:৩৬ এএম

জাদুমন্ত্র-প্রেমকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘রূপগাওয়াল’। ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হলো ১ জুলাই সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত হোটেলে।

জাদুমন্ত্র-প্রেমকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘রূপগাওয়াল’। ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হলো ১ জুলাই সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত হোটেলে। এ ছবির মাধ্যমেই চলচ্চিত্রে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে হাবিবুর রহমান হাবিবের। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনায় রয়েছেন পরিচালক নিজেই।

‘রূপগাওয়াল’ ছবির কাহিনীতে দেখা যাবে- মুকাইর নামে এক তরুণ কোনো অনিন্দ্য সুন্দরী রাজকন্যাকে জীবন সঙ্গীনি হিসেবে খুজে পেতে চায়। এজন্য পেশা হিসেবে লেইস ফিতা ব্যবসাকে বেছে নেয়। একসময় সে তার মনের রাজকন্যাকে খুজে পায়। কিন্তু বিপত্তি বাঁধে সুন্দরী রাজকন্যার দূধর্ষ ভাইদের নিয়ে। মুকাই এই দূধর্ষ ভাইদের বশে আনতে মন্ত্র প্রয়োগের আশ্রয় নেয়। মন্ত্র শেখার জন্য মুকাইয়ের পরিচয় হয় ম্যাজিশিয়ান কোপেনের সাথে। চাতুরীপনা করে ম্যাজিশিয়ান কোপেন মুকাইকে বুঝায় সঠিক লক্ষ্য ভেদ করার জন্য বিয়ে এবং সন্তান দরকার। সেইজন্য বিয়ে করতে হবে অসহায় নিরুতাকে। এমন এক জটিলতায় জড়িয়ে গল্প এগিয়ে যায়।

মহরত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের দুই বরেণ্য পরিচালক  চাষী নজরুল ইসলাম এবং সুভাস দত্ত। ছবির কলাকুশলীদের মধ্যে উপস্থিত ছিলেন সুপার হিরো নিলয় আলমগীর, চিত্রনায়িকা শামসুন নাহার সিমলা, নবাগতা নায়িকা লাবণ্য লিজা সহ আরও অনেকে।

‘রূপগাওয়াল’` ছবিটির শুটিং শিগগিরই শুরু হবে বলে জানান ছবির পরিচালক। ভিন্নধর্মী এই ছবিটি নির্মিত হচ্ছে শিকড় গল্পচিত্র প্রযোজনায়। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছে আলী আকবর রুপু এবং ছবিতে গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন, মমতাজ, সালমা, পারভেজ সহ অনেকে। গানগুলো বিপননের দায়িত্বে রয়েছে জি-সিরিজ এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে একুশে টেলিভিশন।

বাংলাদেশ সময় ১৯৫৫, জুলাই ০২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14