ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

বাচ্চাদের খেলাধুলা করতে নিষেধ করলেন নিশাম

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ২:১৬:৪৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কী বলা যায় এমন বিশ্বকাপ ফাইনালকে? রোমাঞ্চকর নাকি ভয়াবহ! মূল ম্যাচ ড্রয়ের পরে সুপার ওভারও ড্র! এর পরে ভাগ্য নির্ধারণ হয় বাউন্ডারিতে। এমনই এক ফাইনাল দেখলো বিশ্ব ক্রিকেট। রোববার (১৪ জুলাই) লর্ডসে হয়ে গেলো এমন অবিশ্বাস্য এক ম্যাচ। 

ম্যাচ শেষে একদিকে চলছে ইংল্যান্ড ক্রিকেটারদের বিজয় উৎসব তো অন্য দিকে নিউজিল্যান্ডের ক্রিকেটাররা ভেজা চোখে মাঠেই বসে পড়েছেন। সতীর্থরাই কে অন্যকে সান্ত্বনা দিচ্ছেন। কিন্তু কোনো সান্ত্বনাই যে মনের ক্ষত সারাতে পারে না। 

এমনই ক্ষত নিয়ে সামাজিক যোগাযোগের মধ্যম টুইটারে এক বার্তা দিয়েছেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম। টুইটারে তিনি লেখেন, ‘বাচ্চারা, খেলাধুলা করো না। তার চেয়ে বরং বেকিং বা অন্যকিছু করো, ৬০ বছর বয়সে মোটা এবং হাসিখুশিভাবে মারা যাও।’

আগে ব্যাট করতে নেমে ইংলিশ বোলারদের তোপে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ২৪১ রান। জবাবে ব্যাট করতে নেমে ইংলিশরাও গুটিয়ে যায় ২৪১ রানে। প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনাল গড়ায় সুপার ওভারে। টান টান উত্তেজনা! ইংল্যান্ড করে ১৫ রান। নিউজিল্যান্ডও করে ঠিক ১৫!

সুপার ওভারেও ম্যাচ টাই হওয়ায় হিসেবে আসে বাউন্ডারি। কোন দল বেশি বাউন্ডারি হাঁকিয়েছে সেই হিসেবে জয়ী হয় ইংল্যান্ড। এ যেন রূপকথাকেও হার মানানো ফাইনাল! 

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 14:16:44