bangla news

ফাইনালেও ব্যর্থ গাপটিল

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৪ ৪:২৭:০৪ পিএম
মার্টিন গাপটিল। ছবি: বাংলানিউজ

মার্টিন গাপটিল। ছবি: বাংলানিউজ

প্রথম পর্বে কেবল মাত্র শ্রীলঙ্কার বিপক্ষে ৭৩ রান ছাড়া পুরো বিশ্বকাপে বলার মতো রান আসেনি নিউজিল্যান্ড ওপেনার মার্টিন গাপটিলের ব্যাটে। সে ব্যর্থতার ধারাই ধরে রাখলেন ফাইনালেও। মাত্র ১৯ রানেই ফিরে গেলেন এই ডানহাতি ব্যাটসম্যান।

লর্ডসে চলমান ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনালে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনিংসের শুরুতে ছন্দে ব্যাটিং করলেও দলীয় মাত্র ২৯ রানেই ফিরে যান গাপটিল। 

এর আগেও একবার আম্পায়ার্স কলে আউট হয়েও রিভিউ নিয়ে বেঁচে যান গাপটিল। কিন্তু দ্বিতীয়বার আবারও রিভিউ নিলেও এবার আর বাঁচতে পারেননি। ক্রিস ওকসের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান গাপটিল। 

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ এক উইকেটে ৮ ওভার শেষে ৩০ রান।

ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত ৯০টি ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। এর মধ্যে নিউজিল্যান্ড ৪৩টিতে, ইংল্যান্ড ৪১টিতে জয় পায়। ২টি টাই ও ৪টি ম্যাচ পরিত্যক্ত হয়।

ইংল্যান্ড একাদশ:
জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, লিয়াম প্লাংকেট, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।

নিউজিল্যান্ড একাদশ:
মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেইলর, জেমস নিশাম, টম ল্যাথাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি,  ট্রেন্ট বোল্ট ও লোকি ফার্গুসন।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-14 16:27:04