bangla news

দল ইংল্যান্ডে রেখে একাই দেশে ফিরলেন রোহিত

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৪ ১০:০০:২৪ এএম
রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বাদ পড়ে ভারত। যদিও ট্রফির অন্যতম ভাগিদার ছিলো বিরাট কোহলির দল। কিন্তু ফাইনালের আগেই বাদ পরে যাওয়ায় চারদিকে উঠছে নানান আলোচনা-সমালোচনার ঝড়। অনেক সংবাদ মাধ্যমের দাবি, ভারত ড্রেসিংরুমে বিভক্তিই হারের অন্যতম কারণ।

এই আলোচনায় আরও একটু ঘি ঢেলে দিলেন ওপেনার রোহিত শর্মা। টুর্নামেন্টে রেকর্ড পাঁচটি সেঞ্চুরি করেন এই ব্যাটসম্যান। ভারত ছিটকে গেলেও এখনও আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। স্বভাবতই হতাশ রোহিত। কিন্তু সকল আলোচনাকে উস্কে দিয়ে এক বুক হতাশা নিয়ে দলকে ইংল্যান্ডে রেখে একাই ফিরেছেন দেশে।

ভারত ফাইনালে খেলবে এটা ধরে নিয়েই ইংল্যান্ড থেকে ফিরতি টিকেট কাটা হয়েছে ১৪ জুলাইয়ের পর। তাই ১০ জুলাই শিরোপা স্বপ্ন ভেঙে গেলেও বাধ্য হয়েই ভারত দলকে থেকে যেতে হচ্ছে ইংল্যান্ডে। কিন্তু থাকেননি রোহিত। নিজের পরিবার নিয়ে একাই ফিরেছেন ভারতে। 

শুক্রবার (১২ জুলাই) রাতে মুম্বাই বিমানবন্দরে নামার পর স্ত্রীর সঙ্গে গাড়িতে করে বাড়ি ফিরতে দেখা গেছে রোহিতকে। এতটাই নীরবে এসেছেন যে, সংবাদমাধ্যমের কেউ উপস্থিত ছিলেন না।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-14 10:00:24