bangla news

ইংল্যান্ড বিশ্বকাপ জিতলেও কোচের দায়িত্ব ছাড়বেন বেলিস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৬:০৯:২১ পিএম
ইংলিশ অধিনায়ক মরগানের সঙ্গে দারুণ বোঝাপড়া বেলিসের-ছবি: সংগৃহীত

ইংলিশ অধিনায়ক মরগানের সঙ্গে দারুণ বোঝাপড়া বেলিসের-ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার দ্বারপ্রান্তে ইংল্যান্ড। ফাইনালে কিউইদের হারাতে পারলেই বিশ্বকাপটা ঘরেই রেখে দিতে পারবে স্বাগতিকরা। তবে এমন ঐতিহাসিক মুহূর্তের সামনে দাঁড়িয়ে কিছুটা চমকেই দিলেন ইংল্যান্ডের প্রধান কোচ ট্রেভর বেলিস। জানিয়ে দিলেন, ইংলিশরা বিশ্বকাপ জিতলেও আগামী অ্যাশেজ সিরিজের পর কোচের পদ থেকে সরে দাঁড়াবেন ৫৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান কোচ।

বিবিসি'কে দেওয়া এক সাক্ষাৎকারে বেলিস বলেন, ‘আমি মনে করি চার থেকে পাঁচ বছর অনেক লম্বা সময়। আপনি ভালো করেন আর খারাপ করেন। সময় এসছে নতুন কারো দায়িত্ব নেওয়ার। আশা করি নতুন যেই আসুক ইংল্যান্ডকে অন্য এক লেভেলে নিয়ে যেতে পারবে।’

২০১৫ বিশ্বকাপের পর ইংল্যান্ডের দায়িত্ব নেন ট্রেভর বেলিস। চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডের সঙ্গে চুক্তি রয়েছে তার। তার কোচিংয়েই দীর্ঘ ২৭ বছর পর বিশ্বকাপ ফাইনালের মঞ্চে ইংলিশরা। তবে বেলিস আর চুক্তি বাড়াবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-13 18:09:21