ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

ফাইনাল দেখে দেশে ফিরবেন কোহলিরা 

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৬:২১:৫২ পিএম
হোটেল ছাড়ছেন কোহলি: ছবি-সংগৃহীত

হোটেল ছাড়ছেন কোহলি: ছবি-সংগৃহীত

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে পরাজয়ের পর ম্যানচেস্টারের হোটেল ত্যাগ করতে দেখা গেছে টিম ইন্ডিয়াকে।

এদিকে হোটেল ছাড়লেও বেশির ভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারে থাকবেন। কেননা  তাদের দেশে ফেরার কথা ছিল ফাইনালের পর। ফাইনালের পরের দিনের জন্যই তাদের টিকেট কাটা ছিল। 

ইতোমধ্যে বিরাট কোহলি, রোহিত শর্মা,  মায়াঙ্ক আগরওয়ালসহ অনেকেই ম্যানচেস্টারের সিটি সেন্টার হোটেল ত্যাগ করেছেন। তবে এ শহরেই আরও দুটো দিন পার করতে হবে ম্যান ইন ব্লুদের।

বিষয়টি নিশ্চিত করে বিসিসিআই এর একটি সূত্র জানিয়েছে, আপাতত দলের সকল খেলোয়াড়ই একটি ঘোরের মধ্যে আছে। তাই তারা কিছুটা বিশ্রাম নিচ্ছেন। এরপর লন্ডন থেকে সকলেই একসঙ্গে ১৪ জুলাই  মুম্বাই ফিরবেন।

বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ হবে ভারতের জন্য পরবর্তী চ্যালেঞ্জ। এ সময় কোহলি এবং ফাস্ট বোলার যশপ্রীত বুমরাহর মতো কয়েকজন খেলোয়াড় সীমিত সময়ের জন্য বিশ্রাম পেতে পারেন। তবে টেস্ট সিরিজ শুরু হলে আবারও দেখা যাবে তাদের।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯ 
এইচএমএস/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 18:21:52