ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

বিশ্বকাপের ফাইনালে আম্পায়ার থাকবেন ধর্মসেনা ও ইরাসমাস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৫:০৪:০৯ পিএম
ইরাসমাস ও ধর্মসেনা: ছবি-সংগৃহীত

ইরাসমাস ও ধর্মসেনা: ছবি-সংগৃহীত

১৯৯৬ বিশ্বকাপের পর প্রথমবারের মতো নতুন চ্যাম্পিয়ন দেখতে যাচ্ছে ক্রিকেট বিশ্ব। রোববার (১৪ জুলাই) লন্ডনের লর্ডসে শিরোপা লড়াইয়ে নামবে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যাল্ড। সেই ফাইনাল পরিচালনার জন্য ম্যাচ আম্পায়ার এবং কর্মকর্তাদের নাম ঘোষণা করেছে আইসিসি। 

বৃহস্পতিবার (১১ জুলাই) ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় সেমিফাইনালের পরপরই ফাইনালের জন্য আম্পায়ার নিয়োগের কার্যক্রম সম্পন্ন করা হয়। 

ফাইনালে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা এবং দক্ষিণ আফ্রিকার মারাইস ইরাসমাস। এবং ম্যাচ কর্মকর্তা হিসেবে থাকবেন রড টাকার, আলিম দার এবং রঞ্জন মাদুগাল্লে। 

অস্ট্রেলিয়ার রড টাকার থাকবেন থার্ড আম্পায়ার হিসেবে। চতুর্থ কর্মকর্তা বা রিজার্ভ আম্পায়ার হিসেবে থাকবেন পাকিস্তানের আলিম দার এবং রঞ্জন মাদুগাল্লে দায়িত্ব পালন করবেন ম্যাচ রেফারির। 

ধর্মসেনা এবং ইরাসমাস আম্পায়ার ছিলেন ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার সেমিফাইনালে। ম্যাচটিতে আলিম দার ছিলেন থার্ড আম্পায়ার এবং মাদুগাল্লে ছিলেন ম্যাচ রেফারির দায়িত্বে। ভারত-নিউজিল্যান্ড সেমিতে থার্ড আম্পায়ার ছিলেন রড টাকার। 

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯ 
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 17:04:09