bangla news

ওয়াকারের উপদেশ প্রত্যাখান করলেন হাফিজ 

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১০ ৬:৪৪:৪২ পিএম
মোহাম্মদ হাফিজ: ছবি-সংগৃহীত

মোহাম্মদ হাফিজ: ছবি-সংগৃহীত

আগামী অক্টোবরে ৩৯ বছরে পা দেবেন মোহাম্মদ হাফিজ। আন্তর্জাতিক ক্রিকেটে অনেকে তার শেষটাও দেখে ফেলেছেন। পাকিস্তানের সাবেক পেসার ওয়াকার ইউনিস উপদেশ দিয়েছিলেন, এই ঝানু অলরাউন্ডারকে অবসর নিতে। তবে ওয়াকারের উপদেশ প্রত্যাখান করে খেলা চালিয়ে যাওয়া নিয়ে ভাবছেন হাফিজ।

নিজেদের বিশ্বকাপ অভিযান শেষ হওয়ার পরপরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আরেক পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। ওয়াকারও হাফিজকে উপদেশ দিয়েছিলেন, ক্যারিয়ারের ইতি টানার।

কিন্তু হাফিজ খেলে যাওয়ার ব্যাপারে সংকল্পবদ্ধ। দেশের জার্সি গায়ে ভবিষ্যতেও প্রতিনিধিত্ব করতে চান বলে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) সরাসরি জানিয়েছেন তিনি। ক্রিকেটপাকিস্তান ডটকমের বরাতে এমনটাই জানিয়েছে ডেইলি এ্যাক্সপ্রেস।

পাকিস্তান কোচিং স্টাফদেরও হাফিজ জানিয়েছেন, তিনি ফিট আছেন এবং খেলা চালিয়ে যেতে চান।

বিশ্বকাপে নিজের ব্যাটিং পজিসন নিয়ে সন্তুষ্ট ছিলেন না হাফিজ। বাংলাদেশের বিপক্ষে তিনি ওপেন করতে চেয়েছিলেন, তবে দল ব্যবস্থাপনার দায়িত্বে থাকা কর্মকর্তারা তা শোনেননি। অবশ্য এই বয়সেও তিনি বিশ্বকাপে ফর্ম দেখিয়েছেন। এক ফিফটিতে ৩১.৬২ গড়ে ২৫৩ রান করেছেন হাফিজ। তুলে নিয়েছেন ২টি উইকেট।

দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে জেতা সত্ত্বেও সেমিফাইনালে যেতে পারেনি পাকিস্তান। নিউজিল্যান্ডের সমান ১১ পয়েন্ট পেলেও নেট রান রেটে কপাল পোড়ে হাফিজদের।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯ 
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-10 18:44:42