ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

ভারতীয় ড্রেসিংরুমে ঈশ্বরকে দেখছেন রবি শাস্ত্রী

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১০ ১:৫৫:৪৬ পিএম
রবি শাস্ত্রি-কোহলি। ছবি: সংগৃহীত

রবি শাস্ত্রি-কোহলি। ছবি: সংগৃহীত

এখনও ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম সেমিফাইনাল শেষ হয়নি। মঙ্গলবার (০৯ জুলাই) বৃষ্টি বাধায় রিজার্ভ ডে-তে ম্যাচ গড়িয়েছে বুধবারে। তবে ভারতের হেড কোচ রবি শাস্ত্রী মনে করছেন ম্যাচটা ভারতই জিততে যাচ্ছে। তার মতে, দ্বিতীয় সেমিফাইনাল থেকে ইংল্যান্ড জয়ী হয়ে লর্ডসের ফাইনালে যাবে, সঙ্গে যাবে ভারত।

৫৭ বছর বয়সী শাস্ত্রীর মতে, ৩০ মে থেকে সৌভাগ্য এখন পর্যন্ত ইংল্যান্ডের সঙ্গেই আছে। যদি প্রথম সেমিফাইনালটা জিতে যায় ভারত তবে সৌভাগ্য ভারতের ড্রেসিংরুমে চলে আসবে।

শাস্ত্রী বলেন, ‘আমার মনে হয় এখন পর্যন্ত ঈশ্বর ইংল্যান্ডের ড্রেসিংরুমে আছেন। আশা করি যদি ফাইনালটা আমরা ইংল্যান্ডের বিপক্ষে খেলতে পারি তবে তিনি (ঈশ্বর) আমাদের পাশে এসে বসবেন।’

এমন ভাবনার পাশাপাশি শাস্ত্রী এক বাক্যে রোহিত শর্মার পারফরম্যান্সেরও প্রশংসা করেন। বলেন, ‘কেউ এটা করতে পারেনি। সে (রোহিত) আসলেই দারুণ ধারাবাহিকতা ধরে রেখেছে। তবে তার এই ফর্ম কোনো সারপ্রাইজ নয়। যখন সে কোনো টুর্নামেন্টকে লক্ষ্য করে, সে সেটা করে দেখায়।’

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-10 13:55:46