bangla news

উইলিয়ামসনকে ২০০৮ মনে করিয়ে দিতে চান কোহলি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৯ ১০:৩৭:২৬ এএম
১১ বছর আগে কোহলি ও উইলিয়ামসন। ছবি:সংগৃহীত

১১ বছর আগে কোহলি ও উইলিয়ামসন। ছবি:সংগৃহীত

বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত ও নিউজিল্যান্ড। যেখানে দু’দলের অধিনায়ক যথাক্রমে বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। তবে মজার ব্যাপার এ দু’জন নিজ দেশকে সেমিফাইনালে ঠিক ১১ বছর আগে আরও একবার বিশ্বমঞ্চে নেতৃত্ব দিয়েছিলেন। পার্থক্য শুধু সেবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ কুয়ালালামপুর। আর এবার ওয়ানডে বিশ্বকাপ ইংল্যান্ড ও ওয়েলসে।

মঙ্গলবার (০৯ জুলাই) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে চলমান বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে লড়বে ভারত ও নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা রয়েছে। আসরে গ্রুপ পর্বের এর আগে দু’দলের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।

২০০৮ সালের সেই সেমিফাইনালে কিউইদের হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছিল ভারত। দলের জয়ে দারুণ ব্যাটিং করেছিলেন কোহলি। আর ১১ বছর পর এই সেমিফাইনালেও পুরোনো প্রতিদ্বন্দ্বী উইলিয়ামসনকে আগের মতো হারের স্বাদ দিতে চান টিম ইন্ডিয়ার অধিনায়ক। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এমনটি জানিয়েছেন কোহলি।

ভারতের এই দলে বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা সেই ম্যাচে ছিলেন। পাশাপাশি উইলিয়ামসন ছাড়াও দুই পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্টও খেলেছিলেন সেই ম্যাচে।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-09 10:37:26