bangla news

‘ভাগ্য কখনোই আমাদের সঙ্গ দেয়নি’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৬ ১:৩০:৩০ এএম
মাশরাফি বিন মর্তুজা-ছবি: সংগৃহীত

মাশরাফি বিন মর্তুজা-ছবি: সংগৃহীত

২০১৯ বিশ্বকাপের শুরুটা যেমন আশা জাগিয়েছিল, শেষটা হয়েছে ঠিক তার উল্টো। প্রথমে ভারতের কাছে হেরে সেমির স্বপ্ন শেষ হলো। আর শেষ ম্যাচে পাকিস্তানের কাছে হারটা হলো আরও বাজেভাবে। এমন হতাশার বিশ্বকাপ আশা করেনি বাংলাদেশ দলের কেউই। কিন্তু যা হয়েছে তা তো আর ফেরানো সম্ভব নয়। তবে টাইগার দলপতি মাশরাফির মতে, ভাগ্যের সহায়তা পেলে গল্পটা অন্যরকমও হতে পারতো।

পাকিস্তানের কাছে ৯৪ রানের বিশাল হারের পর নিজেদের বাজে পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করেন মাশরাফি। তবে ভাগ্যকেও কিছুটা দোষ দিলেন। বললেন, ‘আমরা (পারফরম্যান্সে) মোটেও খুশি নই। আমরা আরও ভালো করতে পারতাম। কিন্তু দিন শেষে আমাদের বিশ্বকাপটা হলো ফিফটি-ফিফটি। আপনি শতভাগ দিতে পারেন এবং অনেক সময় ভাগ্যের অল্প একটু ছোঁয়াও লাগে- কিন্তু তা (ভাগ্য) কখনোই আমাদের সঙ্গ দেয়নি।'

শেষ ম্যাচে বাংলাদেশের ফিল্ডিং ছিল যাচ্ছেতাই। এমনটা হয়েছে ভারতের ক্ষেত্রেও। ওই ম্যাচে ভারতীয় ওপেনার রোহিত শর্মার ক্যাচ ফেলেছিলেন তামিম ইকবাল। পরে সেঞ্চুরি হাঁকিয়ে বাংলাদেশকে ম্যাচ থেকেই ছিটকে ফেলেন রোহিত। পাকিস্তানের বিপক্ষে সেটা আরও খারাপ রূপ নিল।

মাশরাফিও স্বীকার করে বললেন, ‘কিছু গুরুত্বপূর্ণ ম্যাচে আমাদের ফিল্ডিং অত্যন্ত বাজে হয়েছে। এটা আমাদের ভুগিয়েছে।'

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-06 01:30:30