bangla news

আমাদের লক্ষ্যই থাকবে জয়: রোডস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৫ ১:০০:৩২ এএম
স্টিভ রোডস। বাংলানিউজ ফাইল ছবি

স্টিভ রোডস। বাংলানিউজ ফাইল ছবি

বিশ্বকাপ ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় দিয়ে দারুণ সূচনা করেছিল বাংলাদেশ। কিন্তু পাকিস্তানকে হারিয়ে এবারে আসরে শেষটা রাঙ্গিয়ে দিতে চায় বাংলাদেশ। সেমিফাইনালের আশা শেষ হয়ে গেছে ভারতের কাছে হেরে। তাই সেমিফাইনালে খেলতে না পারলেও শেষ ম্যাচ ‍জিতে বিশ্বকাপ মিশনের ইতি টানতে চায় মাশরাফির দল।

শুধু মাত্র শেষ ম্যাচ নয় মর্যাদার লড়াইয়ে বলেও কথা। পাকিন্তানকে হারিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থেকে নিজেদের সেরা অবস্থানে থাকাই লক্ষ্য টাইগারদের। তাই পাকিস্তানের বিপক্ষে জয় পেতে টিম বাংলাদেশ মরিয়া হয়েই লড়বে।

ম্যাচের আগে বৃহস্পতিবার (০৪ জুলাই) সংবাদ সংম্মেলনে টাইগার কোচ স্টিভ রোডস তাই বললেন। রোডস জানান, ‘আমার মনে হয় এটা ডেড রাবার ম্যাচ হবে না। দুই দলই চায় একে অপরকে হারাতে। আমরাও তাই চাই। ম্যাচের আগে ভালো অনুশীলন করেছি। আমাদের লক্ষ্যই থাকবে জয়।’

তবে আগের ম্যাচের ভুলগুলো এই ম্যাচে করতে চায় না বাংলাদেশ। সেই দিক নিয়ে খুই শতর্ক মাশরাফিরা। রোডস বলেন, ‘আমাদের পরিকল্পনা অনুযায়ী সামনের দিকে এগুতে হবে। আপনি যদি ভারতের বিপক্ষে ম্যাচের দিকে লক্ষ্য করেন, দেখবেন ২০ ওভার আমাদের ফিল্ডিং ভালো ছিল না। আমি মনে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার সেটাই ছিল অন্যতম প্রধান কারণ। আমরা জানি আমাদের কি করতে হবে এবং সেই জায়গাগুলো নিয়ে শতর্ক রয়েছি। আমরা যদি একটা ভালো শুরু করতে পারি তাহলে আশা করি কোন ধরনের সমস্যা হবে না।’  

তবে সব কিছুর উর্ধ্বে এটা মাশরাফির শেষ বিশ্বকাপ। তাই তার শেষ বিশ্বকাপের শেষ ম্যাচে বাংলাদেশের একটা জয় তো চাই-ই চাই। লডর্সে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

​বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
আরএআর

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-05 01:00:32