bangla news

বাবার মৃত্যুই ক্রিকেট থেকে দূরে রাখে রিয়াজকে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৪ ৪:২৮:৫৪ পিএম
ওয়াহাব রিয়াজ-ছবি: সংগৃহীত

ওয়াহাব রিয়াজ-ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ক্রিকেট থেকে দূরে রেখেছেন নিজেকে। জাতীয় দলেও দেখা যায়নি তেমন একটা। কিন্তু কেনো পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজের এই সিদ্ধান্ত? কেনো ক্রিকেট থেকে নিজেকে দূরে রাখা, এবার নিজেই জানালেন তা।

২০১৭ সালে বাবাকে হারান রিয়াজ। সে সময়ই লম্বা সময় ক্রিকেট থেকে নিজেকে দূরে রাখেন তিনি। কিছুতেই নিজের মনকে ক্রিকেটের সঙ্গে মানাতে পারছিলেন না। পুরোটা সময় পরিবারের সঙ্গে কাটিয়েছেন এই পেসার।

রিয়াজ স্বীকার করেন, যে হাতে বাবাকে তুলেছেন, দীর্ঘ ৮ মাস সে হাতে আর কিছু ধরতে পারেননি। ক্রিকইনফো'র এক সাক্ষাৎকারে রিয়াজ বলেন, ‘এটা আমাকে ভেতর থেকে ভেঙ্গে দিয়েছে কারণ আমি আমার বাবাকে অনেক ভালবাসতাম। তিনি আমার কাঁধে কখনও কোনো দায়িত্ব দেননি। তার চলে যাওয়ার পর পুরো পরিবারের দায়িত্ব আমাকে নিতে হয়েছে। দলে আমি আমার অবস্থানও হারিয়েছি কারণ এটা কারো জন্যই থাকে না।’

লম্বা সময় পর তার বিশ্বকাপ দলে অন্তর্ভূক্তিও কম অবাক করেনি। এখন পর্যন্ত চলতি বিশ্বকাপে ৩৬.৭০ গড়ে ১০টি উইকেট নিয়েছেন। নিজেকে প্রমাণে কোনো কমতি রাখছেন না তিনি। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এমকেএম/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-04 16:28:54