bangla news

রক্ত দিয়ে সমালোচনার জবাব দিলেন ধোনি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৩ ৯:৩৫:৩৫ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

এবারের বিশ্বকাপটা ঠিক জমে ওঠেনি মহেন্দ্র সিং ধোনির। নিজ দল ভারত সেমিফাইনাল নিশ্চিত করলেও, মাঠের খেলায় ধোনি বেশ অনুজ্জ্বল। বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে তার ধীর ব্যাটিংয়ে ভক্ত-সমর্থকদের থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞরাও সমালোচনায় মুখর ছিলেন।

চলমান বিশ্বকাপে ভারত এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচই হেরেছে। সে ম্যাচে টিম ইন্ডিয়ার জয়ের সম্ভাবনা থাকলেও শেষ দিকে ধোনি যেন ধীর ব্যাটিংয়ের পণ করে নেমেছিলেন। ৩১ রানে হারের ম্যাচে সাবেক অধিনায়ক ৩২ বলে ৪১ রান তুলে অপরাজিত ছিলেন।

তবে ছবির পেছনে যে, কত ঘটনাই ঘটে তা ধোনি নিজের বৃদ্ধাঙ্গুল দিয়ে দেখালেন। হঠাৎই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক ভারতীয় অধিনায়কের একটি ছবি ভাইরাল হতে দেখা যায়। যেখানে দেখা যায় সেই ম্যাচে ব্যাটিংয়ের ইনিংস শেষে নিজের বৃদ্ধাঙ্গুল মুখে চুষে পরে রক্ত ফেলছেন।

মূল ঘটনা হলো, সেদিন ধোনি ডানহাতের বৃদ্ধাঙ্গুলে দুবার আঘাত পান। একবার দলের ফিল্ডিংয়ে কিপিংয়ের সময়, অন্যবার ব্যাটিংয়ের সময় একই জায়গায় আবারও চোট পান।

এই ছবি ভাইরাল হওয়ার পর অবশ্য সমর্থকরা ফের ধোনির প্রশংসায় মাতেন। অভিষেক রায়না নামের একজন টুইটারে লিখেছেন, হেটার্সরা কি বলছে, তাতে কিছু যায়-আসে না। আমি এখনও ধোনির ওপর আস্থা রাখি। রুদ্র নান্দু নামের একজন লিখেছেন, ধোনিকে সালাম জানাই! রক্ত বের হচ্ছে অথচ সে মাঠে খেলে যাচ্ছে। নিজের যত্ন নিও ধোনি!

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-03 21:35:35