bangla news

বাংলাদেশের তিন সাংবাদিক খেলবেন আইসিসির মিডিয়া ক্রিকেটে 

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৩ ১০:৫৪:৪৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্রীড়া সাংবাদিকদের নিয়ে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে যাচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। টানা ম্যাচ কাভার করার ক্লান্তি কাটাতেই এই ম্যাচ আয়োজন করবে সংস্থাটি।

এখানে বিশ্বের অন্যান্য দেশের সাংবাদিকদের সঙ্গে থাকবেন বাংলাদেশের তিন জন। তারা হলেন- ক্রিকইনফোর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইসাম। একাদশে জায়গা পাওয়া বাকি দুই বাংলাদেশি সাংবাদিক চ্যানেল আই অনলাইনের সিনিয়র স্পোর্টস জার্নালিস্ট সাজ্জাদ খান ও যমুনা টেলিভিশনের সালাউদ্দিন সুমন।

বিশ্বকাপের রাউন্ড রবিন লিগ শেষে রোববার (০৭ জুলাই) ম্যানচেস্টারে হবে সাংবাদিকদের নিয়ে টি-১০ ফরম্যাটের এই ক্রিকেট লড়াই। তিন দলের সেই আয়োজনে অবশিষ্ট বিশ্ব একাদশ-২ এর স্কোয়াডে জায়গা পেয়েছেন বাংলাদেশের তিন সাংবাদিক।

অবশিষ্ট বিশ্ব একাদশ-২ দলের নেতৃত্বে থাকবেন মোহাম্মদ ইসাম। এই ক্রিকেটে স্বাগতিক ইংল্যান্ডের সাংবাদিকরা খেলবেন এক দলের হয়ে। বিশ্বকাপ সম্প্রচার-কাভারে থাকা বাকি দেশগুলোর সাংবাদিকরা দুই ভাগ হয়ে খেলবেন অবশিষ্ট বিশ্ব একাদশ-১ ও অবশিষ্ট বিশ্ব একাদশ-২ এর হয়ে। 

মূলত আইসিসির সামাজিক কর্মসূচির একটি অংশ হিসেবেই এই আয়োজন করা হচ্ছে। ম্যানচেস্টার ক্রিকেট ক্লাব মাঠে রোববার বিকেল ৪টায় প্রথম ম্যাচ খেলবে ইংল্যান্ড বনাম অবশিষ্ট বিশ্ব একাদশ-১। 

বিকেল ৫.৩০ মিনিটে একই মাঠে ইংল্যান্ড বনাম অবশিষ্ট বিশ্ব একাদশ-২ এর ম্যাচ হবে আর অবশিষ্ট বিশ্ব একাদশ-১ বনাম অবশিষ্ট বিশ্ব একাদশ-২ এর ম্যাচ হবে সন্ধ্যা ৭টায়।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-03 10:54:47