bangla news

সেমিফাইনালে গেলে ‘মোস্ট ডেঞ্জারাস’ হবে পাকিস্তান

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ৪:১৩:৩০ পিএম
ওয়াকার ইউনূস: ছবি-সংগৃহীত

ওয়াকার ইউনূস: ছবি-সংগৃহীত

পাকিস্তান যদি এবারের বিশ্বকাপের সেমিফাইনালে প্রবেশ করে, তবে দলটি অন্য যে কোন দলের তুলনায় ‘মোস্ট ডেঞ্জারাস’ দল হিসেবে নিজেদের মেলে ধরবে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেট অধিনায়ক ওয়াকার ইউনূস।

এখন পর্যন্ত দক্ষিণ আফ্রকা, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ জিতে শেষ চারের স্বপ্ন জিইয়ে রেখেছে পাকিস্তান। ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে আছে সরফরাজ আহমেদরা। ভারতের বিপক্ষে ইংল্যান্ডের ৩১ রানের জয় তালিকায় এক ধাপ নিচে নেমে গেছে তারা। তবে বাংলাদেশর বিপক্ষে বাকি থাকা ম্যাচটি জিতে এখনো শেষ চারে যাওয়ার স্বপ্ন টিকিয়ে রেখেছে দলটি।

এমন পরিস্থিতিতে আইসিসির ওয়েব সাইটে লেখা একটি মন্তব্যে ওয়াকার ইউনূস বলেন, পাকিস্তানের বর্তমান পয়েন্ট অবস্থা সত্যিই একটু ভয় পাইয়ে দিচ্ছে। তবে ইতিহাসের পুনরাবৃত্তি হয়। আমি নিশ্চিত নয় যে দলটি শেষ চারে যেতে পারবে কি না! তবে পাকিস্তান যদি সেমিফাইনালে পা রাখে, তবে দলটি ‘মোস্ট ডেঞ্জারাস’ বা ভীষণ মারাত্মক হয়ে উঠবে। সেই সময় ভালো কিছুর আশায় যেভাবে যা প্রয়োজন তাই করে যাবে তারা। তবে তার আগে অবশ্যই তাদের বাংলাদেশকে হারাতে হবে।

তিনি বলেন, বাংলাদেশকে হারানোর জন্য আফগানিস্তানের বিপক্ষে সরফরাজদের যেমন প্রস্তুতি ছিল, এবার তার থেকেও কিছু ভালো প্রস্তুতি নিতে হবে। আফগানদের বিপক্ষের পারফরমেন্সটা আসলে চ্যাম্পিয়নদের মতো পারফরমেন্স ছিল না। এটা হয়তো সেমিফাইনাল পর্যন্ত টেনে নিতে পারে, তবে তার বেশি নয়। আমরা সত্যিই ভাগ্যবান যে, আমরা এখনো বিশ্বকাপে টিকে আছি এবং শেষ চারের স্বপ্ন দেখছি। কিন্তু এখন সময় এসেছে আমাদের এই স্বপ্নটাকে সত্যি করে তোলার।

আগামী ৫ জুলাই বাংলাদেশের টাইগারদের বিপক্ষে মাঠে নামবে আনপ্রেডিক্টেবল পাকিস্তান। এই ম্যাচের ফলের উপরেই নির্ভর করবে তাদের সেমিফাইনাল যাত্রা। তবে শুধু ম্যাচ জেতা নয়, সেমিফাইনালে যেতে জয়ের সাথে সাথে তাদের বাড়িয়ে নিতে হবে নিজেদের রান রেটও। আর কিছুটা হলেও তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ড আর নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটির দিকে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এইচএমএস/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-02 16:13:30