bangla news

গেইলদের উৎসাহ দিতে গ্যালারিতে পপ তারকা রিহান্না

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ৩:৫৯:৩৭ এএম
গেইলদের সমর্থনে গ্যালারিতে হাজির রিহান্না-ছবি: সংগৃহীত

গেইলদের সমর্থনে গ্যালারিতে হাজির রিহান্না-ছবি: সংগৃহীত

লঙ্কানদের বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো ম্যাচে হেরে গেছে ওয়েস্ট ইন্ডিজ। এতে উইন্ডিজ সমর্থকদের পাশাপাশি আরও একজন নিশ্চয়ই ভীষণ হতাশ হয়েছেন। কারণ, ম্যাচের শুরু থেকে গ্যালারির ভিআইপি বক্সে দাঁড়িয়ে যে তিনিও গেইলদের সমর্থনে চিৎকার করে গেলেন, উইন্ডিজের একেকটা উইকেট পতনে হতাশা প্রকাশ করলেন আবার চার-ছক্কার আনন্দেও মাতলেন। এই তিনি মার্কিন পপ সঙ্গীতের জীবন্ত কিংবদন্তি ‘রিহান্না’।

সোমবার (১ জুন) ডারহামে মুখোমুখি হয়েছিল উইন্ডিজ-শ্রীলঙ্কা। এই ম্যাচ দেখতে সবাইকে অবাক করে দিয়ে গ্যালারিতে হাজির হন রিহান্না। অনেকেই হয়ত জানেন না এই পপ তারকা একজন ক্রিকেটভক্ত আর গত কয়েক মাস ধরে তিনি গোপনে লন্ডনেই বাস করছেন। ম্যাচের আগে এমনকি ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে ছবিও তুলেছেন তিনি, যা পরে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের টুইটার একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।

গ্যালারিতে বন্ধুদের সঙ্গে রিহান্নারিহান্নার মাতৃভূমি বারবাডোজ, যেখানে ক্রিকেট সবচেয়ে জনপ্রিয় খেলা। এজন্যই উইন্ডিজ ক্রিকেট দলের প্রতি তার আলাদা টান থাকা স্বাভাবিক। ম্যাচের মাঝে তার আবেগ প্রকাশের ধরন দেখে ক্রিকেটের প্রতি তার ভালোবাসা কিছুটা হলেও অনুধাবন করা যায়। যখনই তাকে টেলিভিশন ক্যামেরা খুঁজে নিয়েছে, তখনই তাকে বেশ উৎসাহী বলেই মনে হয়েছে। দর্শকরাও তাকে তুমুল হাততালি দিয়ে উৎসাহ জুগিয়েছেন।

উইন্ডিজের উইকেট পতনের পর হতাশ রিহানা‘আম্ব্রেলা’ তারকা রিহান্না ফুটবলেরও ভক্ত। কিছুদিন আগেই পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের সঙ্গে তার সেলফি ভাইরাল হয়েছিল। দুজন বেশ ভালো বন্ধুও বটে। এছাড়া ২০১৪ বিশ্বকাপের চ্যাম্পিয়ন জার্মানির কয়েকজন ফুটবলারের সঙ্গে বিশ্বকাপ ট্রফি হাতেও তাকে পোজ দিতে দেখা গেছে। এমনকি রিয়াল মাদ্রিদের ফরাসি ফুটবল তারকা করিম বেনজেমার সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথাও শোনা গিয়েছিল।

গ্যালারিতে উল্লাস প্রকাশ করছেন রিহান্নাউইন্ডিজ-শ্রীলঙ্কা ম্যাচে দু’দলের ব্যাটসম্যানদের কারণেই উত্তেজনা ছড়িয়েছে। শুরুতে ব্যাটিং করে আভিশকা ফার্নান্দোর অভিষেক সেঞ্চুরিতে ভর করে ৩৩৮ রানের পাহাড় গড়েছিল শ্রীলঙ্কা। জবাবে নিকোলাস পুরানের প্রথম ওয়ানডে সেঞ্চুরি আর ফ্যাবিয়েন অ্যালেনের প্রথম ওয়ানডে ফিফটিতে ৩১৫ রান তুলতে সক্ষম হয় উইন্ডিজ। ম্যাচটি ২৩ রানে জিতে নেয় শ্রীলঙ্কা।

গ্যালারিতেও নিজের স্বভাবসুলভ স্টাইল বজায় রেখেছেন রিহান্না

রিহান্নাবাংলাদেশ সময়: ০৩৫8 ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-07-02 03:59:37