bangla news

কঠিন চ্যালেঞ্জই দলের জন্য ভালো: মাশরাফি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০১ ১০:৩৬:০৪ পিএম
মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

পাঁচ দিনের বিরতি শেষে অনুশীলনে ফিরেছে বাংলাদেশ দল। এবার মাঠে ফেরার পালা। সেমিফাইনালে খেলতে একশতে একশ পেতে হবে টাইগারদের। অর্থাৎ শেষ দুই ম্যাচেই জিততে হবে। সেই লক্ষ্য নিয়েই মঙ্গলবার (২ জুলাই) ভারতের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী।

হারলেই ছিটকে যেতে হবে বিশ্বকাপের রেস থেকে। তবে ভারতের বিপক্ষে ম্যাচটা সহজ হবে না বলে মনে করেন টাইগার অধিনায়ক মাশিরাফি বিন মর্তুজা। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘ভারতের ব্যাটিং লাইনআপ অনেক লম্বা। ধোনি, কোহলি, রোহিত শর্মা দারুণ ফর্মে আছে। তাই টপ অর্ডার কিংবা মিডল অর্ডার ধরে তাদের আটকানো সম্ভব না। চেষ্টা করতে হবে যতটা কম ভুল করা যায়। যাতে রানটা না করতে পারে। তবে লক্ষ্য থাকবে শুরুর দিকে কিছু উইকেট তুলে নেওয়া।’

ভারতের বিপক্ষে চ্যালেঞ্জ নিয়ে খেলাটা বাংলাদেশের জন্য ইতিবাচক মনে করেন টাইগার অধিরায়ক। তিনি জানান, ‘ভারতের বিপক্ষে আমরা আত্মবিশ্বাসী। তারা অনেক শক্তিশালী দল। এধরনের বিগ ম্যাচে জিততে হলে তিন বিভাগেই ভালো করতে হবে। আমরা যে ম্যাচগুলো হেরেছি সেসব ম্যাচে সব বিভাগে ভালো করতে পারিনি। তবে আমরা আমাদের সেরাটা দিয়েই চেষ্টা করবো।’

মাঠের চ্যালেঞ্জ নিতে মাশারফি বাহিনী কতটুকু প্রস্তুত তার উত্তর দিন পেরুলেই পাওয়া যাবে। এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘন্টা, জুলাই ০১, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-01 22:36:04