ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

মাহমুদউল্লাহ খেলবেন নাকি খেলবেন না?

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
মাহমুদউল্লাহ খেলবেন নাকি খেলবেন না? অনুশীলনে মাহমুদউল্লাহ: ছবি-সংগৃহীত

সেমিফেইনালের পথে কঠিন সমীকরণের সামনে মাশরাফিরা। তবে মঙ্গলবার (০২ জুলাই) ভারতের বিপক্ষে ম্যাচের আগে বাংলাদেশ শিবিরে দেখা দিয়েছে মাহমুদুউল্লাহ রিয়াদের খেলা নিয়ে শঙ্কা। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ডান পায়ের মাংস পেশীতে ব্যথা পেয়েছিলেন মাহমুদউল্লাহ। তবে পাঁচ দিন পেরিয়ে গেলেও এখনো ভারতের বিপক্ষে এই অলরাউন্ডারকে পাওয়া যাবে কিনা তা নিশ্চিত নন টিম ম্যানেজেমেন্ট। 

ম্যাচের আগে মাহমুদউল্লাহ’র বিষয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি জানিয়েছেন, ‘ফিজিও এখনো পর্যবেক্ষণ করছে। ফাইনাল করে কিছু বলেনি।

সময় আছে আরও, তাই তাকে দেখে আপডেট জানাবে ফিজিও। ’

তবে নির্বাচক মিনজাজুল আবেদীন নান্নুর কাছ থেকে পাওয়া গেল অন্যরকম তথ্য। সোমবার (০১ জুলাই) তিনি জানান, ‘সম্ভবত রিয়াদের এই ম্যাচে খেলা হচ্ছে না। তাই তার বদলি হিসেবে অন্য কাউকে নিয়ে ভাবা হচ্ছে। ’

ম্যাচের আগে অনুশীলনে এলেও কোন কিছুই করেননি মাহমুদউল্লাহ। এক প্রান্তে দাঁড়িয়ে ফিজিও তিহানচন্দ্র মোহনের সাথে স্ট্রেচিং ও পায়ের মাংশ পেশীর কিছু ব্যায়াম করে চলে যান তিনি। তবে তার পরিবর্তে কে খেলবেন সেটা নিশ্চিত করেননি নান্নু। ধারনা করা হচ্ছে সাব্বির রহমানের খেলার সম্ভবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa