bangla news

পাকিস্তানকে ঠেকাতে ইচ্ছে করে হারবে ভারত: সিকান্দার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৯ ৯:২৭:১৪ পিএম
ভারতীয় ক্রিকেট দল

ভারতীয় ক্রিকেট দল

পাকিস্তানের সেমিফাইনালে ওঠা আটকাতে ভারত তাদের শেষ ম্যাচগুলোতে ইচ্ছে করে হারবে বলে এবার মন্তব্য করলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার সিকান্দার বখত। এর আগে পাকিস্তানের সেমিফাইনালে ওঠা আটকাতে বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে ইচ্ছে করে হারবে ভারত, এমন দাবি করেছিলেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার বাসিত আলী।

শনিবার (২৯ জুন) পাকিস্তানের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক সিকান্দার এই বক্তব্যসহ একটি টেলিভিশন চ্যানেলের ভিডিও ফুটেজ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টেলিভিশন চ্যানেলে ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে মতামত দেওয়ার সময় সিকান্দার দাবি করেন, এবার সেমিফাইনালে উঠার দারুণ সুযোগ রয়েছে পাকিস্তানের। কিন্তু ভারতের আর মাত্র একটি ম্যাচ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হবে। তাই পাকিস্তানকে আটকাতে নিজেদের পরের ম্যাচে জয় তুলে নিয়ে শেষ ম্যাচগুলোতে ইচ্ছাকৃতভাবে হেরে নিজেদের শেষ চার নিশ্চিত করবে ভারত।

ভারতের পরবর্তী ম্যাচ রয়েছে ইংল্যান্ডের বিপক্ষে। এরপর শেষ দুটো ম্যাচ বাংলাদেশ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে।

পাকিস্তানের হয়ে সাবেজ এই ক্রিকেটার ২৬টি টেস্ট ম্যাচ এবং ২৭টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

এর আগে পাকিস্তানের সেমিফাইনালে ওঠা আটকাতে বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে ইচ্ছে করে হারবে ভারত বলে দাবি করেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার বাসিত আলী। অনুষ্ঠানের উপস্থাপক বিষয়টা ব্যাখ্যা করতে বললে বাসিত বলেন, ‘মানুষ হয়ত বলবে না যে তারা (ভারত) ইচ্ছাকৃতভাবে হারবে কিন্তু ওরা এমনভাবে খেলবে যে মানুষ বুঝতেই পারবে না। ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে খেলতেই দেখা যায়নি।'

এখানেই থেমে থাকেননি বাসিত। তার মতে ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ইচ্ছাকৃতভাবে হেরে গিয়েছিল নিউজিল্যান্ড। তার দাবি, ‘১৯৯২ বিশ্বকাপে (গ্রুপ পর্বে) ইচ্ছাকৃতভাবে হেরে গিয়েছিল নিউজিল্যান্ড। আমি মনে করি ইমরান খান এতে দ্বিমত করবেন না। কিউইরা হেরেছিল কারণ তারা সেমিফাইনালটা নিজেদের দেশের মাটিতে খেলতে চেয়েছিল।'

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এইচএমএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-29 21:27:14