ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

কোহলি আধুনিক যুগের যীশু!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৯:৫৫:২৮ পিএম
বিরাট কোহলি-ছবি: সংগৃহীত

বিরাট কোহলি-ছবি: সংগৃহীত

মাঠে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির আচরণের প্রশংসা করে তাকে 'আধুনিক দিনের যীশু' বলে আখ্যায়িত করেছেন গ্রায়েম সোয়ান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় ইংল্যান্ডের সাবেক স্পিনার এই মন্তব্য করেন।

চলতি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে বিরাটের ক্যাচ আউটটি নিয়েই মূলত মুগ্ধ সোয়ান। মোহাম্মদ আমিরের বল ব্যাট স্পর্শ না করা সত্ত্বেও আম্পায়ারের সিদ্ধান্ত মেনে উইকেট ছেড়ে চলে যান বিরাট। তবে পরে দেখা যায় ওটা আউট ছিল না। কিন্তু ততক্ষণে সাজ ঘরে ফিরে গেছেন ভারতীয় অধিনায়ক।

এ বিষয়ে সোয়ান বলেন, আউট হওয়ার পরেও যারা উইকেট ছেড়ে যায় না, আমি তাদের সবসময়ই ঘৃণা করি এবং এই খেলার প্রতিটি ব্যাটসম্যানদের বিরুদ্ধে আমার তিক্ত ক্ষোভ আছে। তারা বলে, তোমাকে আম্পায়ারের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করা উচিত। কেননা সিদ্ধান্তটা আম্পায়ারের কাজ। আমি মনে করি এটি প্রতারণা।'

তিনি বলেন, আপনি যদি আউট হন, তবে আপনি তা জানেন। আর যদি জানা সত্ত্বেও আপনি আম্পায়ারের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করেন, তবে তা একটি প্রতারণাই। কিন্তু বিরাট আউট না হলেও সততার পরিচয় দিয়ে আম্পায়েরর সিদ্ধান্ত মেনে উইকেট ছেড়ে গেল। যদিও সে আউট ছিল না। তার মনে হয়েছে যে সে সত্যিই আউট হয়ে গিয়েছিল। আর তার এই আচরণের জন্য আমার কাছে তাকে "আধুনিক যুগের যীশু" বলে মনে হয়েছে।'

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এইচএমএস/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 21:55:28