bangla news

কিউইদের ভরসা উইলিয়ামসনের বিদায়

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৬:৪৬:২৭ পিএম
কেন উইলিয়ামসন

কেন উইলিয়ামসন

পাকিস্তানের ঝড়ো বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারছে না নিউজিল্যান্ড। অধিনায়ক কেন উইলিয়ামসন কিছুটা সময় চেস্টা করে তিনিও বিদায় নেন।

পাকিস্তানের বিপক্ষে দ্রুত তিন উইকেট হারিয়ে কিছুটা বিপাকে পড়েছে নিউজিল্যান্ড। শাহেন শাহ আফ্রিদি ও মোহাম্মদ আমিরের তোপে মাত্র ৩৮ রানেই তিন উইকেট হারিয়ে বসে কিউইরা।

মোহাম্মদ আমির বল হাতে এসে প্রথম বলেই ফেরান মার্টিন গাপটিলকে। বোল্ড হয়ে ফেরার আগে গাপটিল করেন ৫ রান। এর পর কলিন মুনরো ১২ ও রস টেইলর মাত্র ৩ রানে ফিরে যান শাহেন শাহ আফ্রিদির বলে।

এরপর উইলিয়ামসন জিমি নিশামকে সঙ্গে নিয়ে কিছুটা সময় দলীয় রান বড় করার চেস্টা করেও ফিরে যান। শাদান খানের বলে ব্যক্তিগত ৪১ রানে ফেরেন উইলিয়ামসন। 

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ২৮ ওভার শেষে ৮৮ রান।

এর আগে, ভেজা আউটফিল্ডের কারণে বিশ্বকাপে পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচে টস বিলম্ব হয়। তবে অবশেষে প্রায় এক ঘণ্টা পর টস অনুষ্ঠিত হয়, যেখানে জয় লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বার্মিংহামের এজবাস্টনে বিশ্বকাপের ৩৩তম ম্যাচে মুখোমুখি হচ্ছে পাকিস্তান নিউজিল্যান্ড। কিউইরা এ ম্যাচ জিতলে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। অন্যদিকে হারলেই আসর থেকে বিদায় ঘটবে পাকিস্তানের।

বাংলাদেশ সময়: ৪৫১৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-26 18:46:27