ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

‘মাহমুদউল্লাহর চোট খুব গুরুতর কিছু নয়’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৭:০১:৪৪ পিএম
ক্র্যাচে ভর করে হাঁটছেন মাহমুদউল্লাহ-ছবি:সংগৃহীত

ক্র্যাচে ভর করে হাঁটছেন মাহমুদউল্লাহ-ছবি:সংগৃহীত

বাংলাদেশের মিডলঅর্ডার অনেকটাই মাহমুদউল্লাহর ওপর নির্ভরশীল। তাইতো আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে চোট পেয়ে খুঁড়িয়ে রান নেওয়া মাহমুদউল্লাহর পরবর্তী ম্যাচে খেলা নিয়ে সংশয়ে ছিলেন অনেকেই। সেই সংশয় কাটিয়ে ভারতের বিপক্ষে মাহমুদউল্লাহ ফিরবেন বলেই মনে করা হচ্ছে এখন।

বাংলাদেশের ফিজিও থিলান চন্দ্রমোহনের তথ্যমতে মাহমুদউল্লাহর চোটটি খুব গুরুতর কিছু নয়। তাই পরবর্তী ম্যাচে তার খেলার প্রত্যাশা করাই যেতে পারে।

মাহমুদউল্লাহর চোট পরীক্ষা-নিরীক্ষার পর ফিজিও থিলান চন্দ্রমোহন জানিয়েছেন, কাফ মাসলে চোট পেয়েছেন মাহমুদউল্লাহ। চোটটি খুব গুরুতর কিছু নয়। বিশ্বকাপে বাংলাদেশের পরের ম্যাচে খেলার প্রত্যাশা নিয়েই আগামী কয়েক দিন তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে।

এর আগে সোমবার (২৪ জুন) সাউদ্যাম্পটনে আফগানদের বিপক্ষে ব্যাটিংয়ের সময় চোট পান মাহমুদউল্লাহ। এই সময় তাকে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। পরে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। চিকিৎসা নেওয়ার সময় দেখা যায় আগে থেকে মাহমুদউল্লাহর ডান হাঁটুর নিচের পেশিতে ব্যান্ডেজ মোড়ানো। চোটটা হয়তো আগেই পেয়েছিলেন তিনি। তবুও দলের প্রয়োজনে সাহস নিয়ে মাঠে নামেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। ৩৮ বলে করেন ২৭ রান। অবশ্য ঝুঁকি নিয়ে ফিল্ডিং করেননি তিনি।

মাহমুদউল্লাহর চোট ডান পায়ের কাফ মাসেলে। যার কারণে ভারতের বিপক্ষে তার খেলাটা সংশয়ের মুখে পড়ে। তবে নতুন ম্যাচটির আগে ৭ দিন বিশ্রাম পাওয়ায় আশা করা হচ্ছে এই সময়ের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন মাহমুদউল্লাহ।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 19:01:44