bangla news

বাংলাদেশ ক্রিকেট দলকে বিরোধী দলীয় নেতার অভিনন্দন

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ১:৫৬:৪৭ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেটে আফগানিস্তানের বিপক্ষে প্রত্যাশিত জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার (২৪ জুন) গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় খেলোয়াড়দের পাশাপাশি তিনি ক্রিকেট কোচ, ক্রিকেট বোর্ড ও ক্রিকেট সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় এরশাদ বলেন, আফগানিস্তানের বিরুদ্ধে আজকের বিজয় অত্যন্ত গুরুত্বপূর্ণ । এই জয়ে বিশ্বকাপ ক্রিকেটের আসরে বাংলাদেশ ক্রিকেট দলের শক্তি ও সামর্থ্য প্রমাণ হয়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী সব ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের বিজয়ের ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ ক্রিকেট দলকে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি, এবং পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘন্টা, জুন ২৫, ২০১৯
এসএমএকে/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-25 01:56:47