bangla news

ভারত ম্যাচের পর সরফরাজকে ডেকে পাঠিয়েছেন পিসিবি প্রধান

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ১:৪০:০১ পিএম
সরফরাজ আহমেদ ও এহসান মানি। ছবি: সংগৃহীত

সরফরাজ আহমেদ ও এহসান মানি। ছবি: সংগৃহীত

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপ ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে শুরু করে পাকিস্তান ক্রিকেট দল। তবে পরের ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে কিছুটা সান্ত্বনা পায় তারা। কিন্তু পরের ম্যাচগুলোতে আর জয়ের দেখা পায়নি ১৯৯২ বিশ্বকাপ জয়ী দলটি। পয়েন্ট টেবিলে আছে নবমস্থানে। এরই মাঝে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে ডেকে পাঠিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সভাপতি এহসান মানি।

সর্বশেষ ভারতের বিপক্ষে ৮৯ রানের হার পাকিস্তানি ক্রিকেটারদের সমালোচনার বড় কারণ হয়ে দাঁড়িয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদমাধ্যমে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে এক কথায় ধুয়ে দেওয়া হচ্ছে। বিশেষ করে তার ফিটনেস নিয়ে উঠেছে বড় প্রশ্ন।

এমনকি পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা বেশ ভালোই কথা শোনাচ্ছেন এই দলনেতাকে। জানা গেছে পাকিস্তান ড্রেসিংরুমেও বিরাজ করছে অস্থিরতা, দলাদলিও পর্যন্ত হচ্ছে।

এরই মাঝে পাকিস্তানের এক সংবাদমাধ্যম দ্যনিউজ.কম.পাক জানায়, ভারতের বিপক্ষে ম্যাচে হারার পর পিসিবি সভাপতি ডেকে পাঠিয়েছেন সরফরাজকে। তবে তা শুধুই উৎসাহমূলক কথা বলার জন্য। জানা যায়, মানি পাক অধিনায়ককে আশ্বাস দিয়ে বলেছেন, পুরো জাতি দলের সঙ্গে আছে, পেছনে যা গেছে তা নিয়ে কষ্ট না পেয়ে যেনো সামনের ম্যাচগুলোতে মনোনিবেশ করে। দলের সবার প্রতি শান্ত থাকারও পরামর্শ দেন পিসিবি সভাপতি।

২৩ জুন লর্ডসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবেন সরফরাজরা।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-19 13:40:01