bangla news

ইংল্যান্ড ম্যাচের আগের রাতে আফগান ক্রিকেটারদের হাতাহাতি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ১১:৩৪:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে হারার আগের রাতে পাকিস্তানের একাধিক ক্রিকেটারকে দেখা গেছে সীসা লাউঞ্জের লেট নাইট পার্টিতে। তা নিয়ে সমালোচনার ঝড়ের মধ্যেই এবার জানা গেলো ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগের দিন আফগানিস্তানের ক্রিকেটাররাও ছিলেন রেস্টুরেন্টে।

শুধু রেস্টুরেন্টে গেছেন তাই নয়, সেখানে এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আফগানিস্তান দলের ক্রিকেটাররা। সোমবার (১৭ জুন) রাতে ঘটে এই ঘটনা। 

পাকিস্তানের সে ঘটনার পরের দিন ভারতের বিপক্ষে বড় ব্যবধানে হারে পাকিস্তান। ব্যতিক্রম হয়নি আফগানদেরও। ১৮ জুন, মঙ্গলবার ম্যানচেস্টারে ইংল্যান্ডের বিপক্ষেও হারতে হয় আফগানিস্তানকে। 

জানা যায়, ম্যাচের আগের রাতে ম্যানচেস্টারে আকবর’স নামের এক ভারতীয় রেস্টুরেন্টে খেতে যান ৮ আফগান ক্রিকেটার। খাওয়া-দাওয়া শেষে ওই রেস্টুরেন্টেরই এক কর্মীর সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন আফগান ক্রিকেটাররা।

জানা যায়,  খাওয়া-দাওয়া শেষে আনুমানিক রাত সোয়া ১১টার দিকে তারা রেস্টুরেন্ট থেকে বের হন। এ সময় ওই রেস্টুরেন্টের এক কর্মী তাদের পথরোধ করে জানতে চান, পরের দিন ম্যাচ কিন্তু এখনো তারা এখানে কী করছেন? এ সময় তিনি ভিডিও করতে উদ্যত হন ও বলতে থাকেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করবেন।

এ কথা শোনার পরই উত্তেজিত হয়ে পড়েন আফগান ক্রিকেটাররা। উপস্থিত একাধিক ব্যক্তির বরাত দিয়ে এক আফগান পত্রিকা জানায়, এ সময় প্রায় হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়ে যায়। উত্তেজিত হয়ে পড়েন মোহাম্মদ নবী। বাকি ক্রিকেটাররা তখন তাকে সামলে নেন।

ম্যানচেস্টার পুলিশ একটি বিবৃতিতে জানায়, ‘সোমবার রাত সাড়ে ১১টায় ম্যানচেস্টারের লিভারপুল রোডে রেস্টুরেন্ট কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটারদের ঝামেলার একটি রিপোর্ট পাই আমরা। পুলিশ অফিসাররা তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। কেউ হতাহত হয়নি এবং কাউকে গ্রেফতারও করা হয়নি। তবে ঘটনার তদন্ত চলছে।’

ম্যাচ শেষে আফগান অধিনায়ক গুলবাদিন নাইবকে ঘটনা প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি সেখানে ছিলাম না। সিকিউরিটি অফিসারকে জিজ্ঞেস করে দেখতে পারেন। আমি এ সম্পর্কে কিছু জানি না। এটা দলের জন্য তেমন কোনো বড় বিষয় না, আমার জন্যও না।’

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-19 11:34:00