ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

পাকিস্তান ড্রেসিংরুমে দুই পক্ষে বিভক্ত ক্রিকেটাররা!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ১০:৪৬:২০ এএম
পাকিস্তান দল। ছবি: সংগৃহীত

পাকিস্তান দল। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে থেকেই ফিসফাস শোনা যাচ্ছিল। এবার তা প্রকাশ্যেই এসে গেলো। পাকিস্তানের ড্রেসিংরুমে বিরাজ করছে অস্থিরতা। পাকিস্তান সংবাদ মাধ্যমগুলো থেকে জানানো হচ্ছে, অস্থিরতা এতটাই বেড়েছে, প্রকাশ্যেই দুটি দলে ভাগ হয়ে পড়েছেন ক্রিকেটাররা।

চলতি বিশ্বকাপে খেলা নিজেদের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হেরে বসে আছে সরফরাজ আহমেদের দল। পয়েন্ট তালিকায় ১০ দলের মধ্যে তাদের অবস্থান নবম। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সেমিফাইনালের পথও বন্ধ হয়ে যাচ্ছে। 

এরই মধ্যে পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘সামা টিভি’ তাদের এক প্রতিবেদনে জানায়, ভারতের বিপক্ষে মাত্র ১২ রানে আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে কয়েকজন সতীর্থের ওপর ক্ষোভ ঝারেন অধিনায়ক সরফরাজ। অধিনায়কের এমন ক্ষোভের শিকার হওয়াদের মধ্যে ছিলেন শোয়েব মালিক ও বাবর আজমের মতো তারকা ক্রিকেটাররাও। রাগ ঝারার এক পর্যায়ে ইমাম-উল-হক ও ইমাদ ওয়াসিমের বিরুদ্ধে দলাদলি, অসহযোগিতা ও তার বিরদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগও আনেন অধিনায়ক।

আরেক টেলিভিশন চ্যানেল ‘দুনিয়া নিউজ’ও প্রায় একই ধরনের তথ্য দিয়েছে। তাদের প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানের ড্রেসিংরুমে এই মুহূর্তে দুটি গ্রুপ রয়েছে। একটি গ্রুপকে নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ আমির। বাকি গ্রুপের নেতৃত্বে রয়েছেন ইমাদ ওয়াসিম। অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের পর সরফরাজের ওপর ক্ষুব্ধ হন শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ইমাম ও বাবর আজমসহ বেশ কয়েকজন ক্রিকেটার। কেবল তাই নয়, ভারতের বিপক্ষে ম্যাচ শেষে মাঠেই ক্ষুব্ধ আচরণ করতে দেখা যায় মোহাম্মদ আমিরকে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 10:46:20