ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বোলার নয়, ব্যাটসম্যানদেরই দুষলেন হোল্ডার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ১১:১৭:৩৮ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩২১ রান তাড়া করে সহজেই জয় পেল বাংলাদেশ। যা বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড। সাকিব আল হাসানের বীরোচিত সেঞ্চুরি, লিটন দাশের অনন্য ব্যাটিংয়ে মাত্র তিন উইকেট হারিয়ে ও ৮.৩ ওভার হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় টাইগাররা।

টনটনের এই স্টেডিয়ামে ক্যারিবীয় বোলারদের বেদম মার মারেন বাংলাদেশের টপঅর্ডারের ব্যাটসম্যানরা। তাদের প্রতিটি বোলারই ওভার প্রতি সাড়ে ছয়ের ওপর রান দিয়েছেন। বাদ যাননি ওশানে টমাস, আন্দ্রে রাসেল, জেনস হোল্ডার ও শেলডন কোটরেলের মতো পরীক্ষিত পেসাররাও।

কিন্তু এমন হারের পর তবুও নিজ দলের বোলারদের আগলে রাখলেন উইন্ডিজ দলনেতা হোল্ডার। তার মতে ব্যাটসম্যানদের কারণে এই হার। তিনি জানান, টনটনের ছোট এই মাঠে আরও ৪০-৫০ রান হলে ভালো হতো।

ম্যাচ শেষে হোল্ডার বলেন, ‘প্রথম ইনিংস শেষেই আমার চিন্তা এলো, আমরা কিছু রান কম করেছি। এই মাঠে সম্ভবত ৩৬০, ৩৬৫ বা ৩৭০ ভালো স্কোর। ফলে আমাদের মোট রান কম হয়েছে। আপনি যদি পরে বাংলাদেশের ব্যাটিং দেখেন, তবে আমি মনে করি ৪০ থেকে ৫০ রান কম হয়েছে।’

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 11:17:38