ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বাংলাদেশ থেকে শিখবে পাকিস্তান, আশা শোয়েব আখতারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ২:৩২:৪১ এএম
সাকিব-লিটনদের কাছ থেকে সরফরাজ আহমেদরা শিখবেন বলে আশা শোয়েব আখতারের

সাকিব-লিটনদের কাছ থেকে সরফরাজ আহমেদরা শিখবেন বলে আশা শোয়েব আখতারের

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অসাধারণ জয়ে অভিনন্দনের জোয়ারে ভাসছে বাংলাদেশ দল। ৩২২ রানের টার্গেট তাড়া করে জয় বিস্মিত করছে ক্রিকেটের অবসরপ্রাপ্ত কিংবদন্তিদের।

সোমবার (১৭ জুন) বাংলাদেশের এ জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেকরাও। একসময় ব্যাটসম্যানদের ভয় ধরিয়ে দেওয়া গতি তারকা শোয়েব আখতারতো বলেই ফেললেন, বাংলাদেশের এ জয় থেকে তার দল পাকিস্তানের কিছু শেখার আছে।

সাকিব আল হাসান ও লিটন দাস ৭ উইকেটের জয় নিশ্চিত করার পর শোয়েব আখতার টুইট বার্তায় বলেন, ‘এটা দুর্দান্ত এক পারফরম্যান্স ছিল। বাংলাদেশ যেভাবে আজ খেললো এবং ৩২২ রান তাড়া করে ফেললো। আমি আশা করি, আমরা এখান থেকে কিছু শিখতে পারবো।’

পাকিস্তানের ব্যাটিং লাইনআপে ধস নামার দিকে ইঙ্গিত করে বাংলাদেশের ইনিংসটির প্রসঙ্গে শোয়েব বলেন, ‘এভাবেই ধসে পড়া এড়াতে হবে এবং বড় লক্ষ্য তাড়া করতে হবে।’

বিশ্বকাপে এবার পাকিস্তান পুরোপুরি বিবর্ণ। সবশেষ চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছেও হেরে গেছে শোচনীয়ভাবে। সেজন্য তাদের সমালোচনা হজম করতে হচ্ছে প্রতিমুহূর্তে। নিজের উত্তরসূরীদের সমালোচকদের কাতারে অগ্রভাগে আছেন শোয়েবও। 

বাংলাদেশ সময়: ০২২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এইচএ/ 

ক্লিক করুন, আরো পড়ুন :   CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 02:32:41