ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

টাইগারদের একাদশে পরিবর্তন আসতে পারে, ইঙ্গিত পাপনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
টাইগারদের একাদশে পরিবর্তন আসতে পারে, ইঙ্গিত পাপনের

ঢাকা: বিশ্বকাপে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আগামী খেলায় টাইগারদের একাদশে পরিবর্তন অাসতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, ইংল্যান্ডের মাঠ একটু ব্যতিক্রম। সেখানে সবাই পেসে খেলে জিতছে। তাই অামাদের জিততে হলে রানও বেশি করতে হবে, বোলিংও ভালো করতে হবে। 

শুক্রবার (১৪ জুন) বিকেলে রাজধানীর গুলশানে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে অালাপকালে পাপন এ কথা বলেন।  

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার সঙ্গে জিতলেও বাংলাদেশ দল হেরে গেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে।

টাইগারদের চতুর্থ ম্যাচ (প্রতিপক্ষ শ্রীলঙ্কা) ভেসে গেছে বৃষ্টিতে। নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে পরাজয়ের পর বাংলাদেশ দলের একাদশে পরিবর্তনের দাবি উঠেছে বিভিন্ন পর্যায় থেকে।

বিসিবি সভাপতি বলেন, অন্য যে কোনো বিশ্বকাপের তুলনায় এবারের টিম অনেক ভালো। সাকিব ও মুশফিক খুব ভালো করছে। মোটামুটি সবাই ভালো খেলছে। তামিম ইকবাল সুপার ব্যাটসম্যান, সে তার সুপার ফর্মে থাকলে কোনো সমস্যা হতো না। এখন পরিবর্তন অানাটা খুব কঠিন। তারপরও কথা যেহেতু উঠেছে, তাই একটা পরিবর্তন অানা হবে।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যে মাঠে খেলা, সেটি অনেক ছোট। তাই সেভাবে সাজাতে হবে। কিন্তু কাকে বাদ দেবো? তামিম সে অবশ্যই ফর্ম ফিরে পাবে। লিটন দাস ও সাব্বিরের কথা বারবার অাসছে। কিন্তু তাদের কোথায় খেলাবো? একটা উইনার টিমকে কিভাবে হঠাৎ পরিবর্তন করে দেবো? একজন ওপেনার ব্যাটসম্যানকে পাঁচ নম্বরেতো খেলানো যায় না। বোলিংয়ে রুবেলের কথা অাসছে ঘুরে-ফিরে। এখন দেখা যাক, একটা পরিবর্তন অানতেই হবে।  

নাজমুল হাসান পাপন বলেন, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেই পরিবর্তন অাসার কথা ছিলো। কিন্তু কেন এলো না, অামি বলতে পারছি না। অামি দেশে চলে এসেছি। তাই তারা কেন পরিবর্তন করেনি, এ মুহূর্তে বলতে পারছি না।  

আগামী ১৭ জুন টনটনের স্পোর্টস গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
টিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ