ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

সেঞ্চুরির কৃতিত্ব স্ত্রীকে দিলেন ওয়ার্নার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ৪:৫২:২৭ পিএম
পরিবারের সঙ্গে ডেভিড ওয়ার্নার-ছবি: সংগৃহীত

পরিবারের সঙ্গে ডেভিড ওয়ার্নার-ছবি: সংগৃহীত

দীর্ঘদিনের নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। ফিরেই স্বরূপে রয়েছেন তিনি। পাকিস্তানের বিপক্ষে হাঁকিয়েছেন অনবদ্য সেঞ্চুরি। আর তার পুরো কৃতিত্ব দিয়েছেন নিজ স্ত্রী ক্যান্ডিসকে।

বুধবার (১২ জুন) পাকিস্তানের বিপক্ষে ৪১ রানের দুর্দান্ত জয় পায় অস্ট্রেলিয়া। দলের জয়ে অবদান রাখা অজি ওপেনার ১১১ বলে ১১ চার ও ১ ছ্ক্কায় ১০৭ রানের অনন্যাসাধারণ ইনিংস খেলেন। আর তারপরেই তিনি এই ভালো ফলাফলের জন্য কৃতিত্ব জানিয়েছেন নিজ পরিবারের প্রতি।

ওয়ার্নার বলেন, সে (ক্যান্ডিস) আমার শক্তি। ও দৃঢ় প্রতিজ্ঞ, প্রত্যয়ী, সুশৃঙ্খল ও নিঃস্বার্থ। নির্বাসনের প্রথম ১২ সপ্তাহ আমাকে বিছানা ছেড়ে বাইরে বের হতে সহায়তা করেছিল। সময়মতো রানিং ও অনুশীলনে তাগিদ দিত। আমাকে কঠোর পরিশ্রম করতে অনুপ্রেরণা জোগাতো, যেন আমি চিরচেনা রূপে ক্রিকেটে ফিরতে পারি।

তিনি বলেন, আমি বাসা থেকে ব্যাপক সমর্থন পেয়েছি। আমার প্রিয়তমা ও শিশুরা আমাকে আগলে রেখেছে। সে (ক্যান্ডিস) অদম্য মনের অধিকারিণী। খেলাটির অন্য সংষ্করণের জন্যও আমাকে তৈরি করেছে ও। আমার জন্য বিনিদ্র রজনী কাটিয়েছে। ক্ষুধার্ত থেকেছে এবং কঠোর পরিশ্রম করেছে।

এ আগে গেল বছর কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিং কাণ্ডে ১ বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হন ওয়ার্নার। এরপর থেকে ছায়ার মতো তার সঙ্গে রয়েছেন তার স্ত্রী ক্যান্ডিস। ক্রিকেটে ফিরতে তাকে সবসময় উৎসাহ-উদ্দীপনা দিয়ে গেছেন তার সহধর্মিনী।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এইচএমএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 16:52:27