ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ক্ষুদে ভক্তকে ম্যাচসেরার ট্রফি উপহার দিলেন ওয়ার্নার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ১২:৩৯:২১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাত্রই কিছুক্ষন আগে পাকিস্তানের বোলাররা দেখলো ডেভিড ওয়ার্নারের রুদ্রমূর্তি। একা হাতে পাকিস্তানের বোলারদের নাস্তানাবুদ করে ১১১ বলে ১০৭ রানের এক ইনিংস খেলেন। আর এর কয়েক ঘণ্টা পরই দেখা যায় ওয়ার্নারের ওক অন্যরূপ।

বুধবার (১২ জুন) পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করা ওয়ার্নার ম্যাচ জয়ের পাশাপাশি পান ম্যাচসেরার পুরস্কারও। আর সেই পুরস্কার দিয়ে দেন গ্যালারিতে বসা এক ক্ষুদে অস্ট্রেলিয়ান ভক্তকে। 

টনটনের মাঠে আপাদমস্তক অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জার্সি পরা, হাতে দেশের পতাকা নিয়ে দলকে সমর্থন দেওয়া এক ক্ষুদে সমর্থকের দিকে হঠাৎই চোখ আটকে যায় ওয়ার্নারের। ম্যাচ শেষে হাসি মুখে নিজেই এগিয়ে যান সে ভক্তের দিকে। কথা বলেন, সেলফি তোলেন এবং অটোগ্রাফসহ নিজের ম্যাচ সেরার পুরস্কারটি তুলে দেন সে ভক্তের হাতে।

আইসিসির ক্রিকেট বিশ্বকাপ টুইটার হ্যান্ডলের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে খুশিতে উচ্ছ্বসিত ও অবাক হয়ে যায় সে সমর্থক। খুব বেশি কথাও বলতে পারছিলো না।

কেমন লাগছে জিজ্ঞেস করতেই অল্প কথায় বললো, ‘খুব ভালো লাগছে। এটা খুবই ভালো হলো। আমরা দেশের পতাকা ওড়াচ্ছিলাম। তিনি (ওয়ার্নার) আমাদের কাছে এলেন। আর এটা (ট্রফি) দিয়ে দিলেন।’

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 12:39:21