ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

বিশ্বকাপের পরও মেয়াদ বাড়ছে রবি শাস্ত্রীর

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ১১:৪৭:৫২ এএম
রবি শাস্ত্রি-কোহলি। ছবি: সংগৃহীত

রবি শাস্ত্রি-কোহলি। ছবি: সংগৃহীত

চলতি বিশ্বকাপের শেষ হতেই ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রীর চাকরির মেয়াদ শেষ হওয়ার কথা ছিলো। তার পাশাপাশি মেয়াদ শেষ হতো বাকি কোচিং স্টাফদেরও। কিন্তু সবার জন্যই সুখবর ছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিশ্বকাপ শেষ হওয়ার পরও আরও ৪৫ দিন বাড়ছে রবি শাস্ত্রীর। তার পাশাপাশি সহকারী কোচ সঞ্জয় বাঙ্গার, বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর. শ্রীধরেরও মেয়াদ বাড়বে। বিষয়টি বিসিসিআইয়ের ওয়াবসাইট থেকে নিশ্চিত করা হয়। ভারতের সুপ্রিম কোর্ট নিয়োজিত কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর (সিওএ) এই সিদ্ধান্ত নেয়ার পর বিসিসিআই তাদের ওয়েবসাইটে সেটি প্রকাশ করে।

বিসিসিআইয়ের বিবৃতিতে বলা হয়ে, ‘কিছু বিষয়ে আলোচনার পর সিওএ অ্যাডহক ভিত্তিতে সাপোর্ট স্টাফদের চুক্তির মেয়াদ ৪৫ দিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এবং বিশ্বকাপের পর তাদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।’

২০১৭ সালের জুলাই মাসে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে যোগ দেন শাস্ত্রী। সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার ও ভিভিএস লক্ষণের সমন্বয়ে গঠিত ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সিএসি) তাকে নিয়োগ দেয়।  

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 11:47:52