ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

স্মিথকে ‘দুয়ো’ দেবে না পাকিস্তানের সমর্থকরা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুন ১২, ২০১৯
স্মিথকে ‘দুয়ো’ দেবে না পাকিস্তানের সমর্থকরা ছবি: সংগৃহীত

বল টেম্পারিংয়ের অপরাধে এক বছর নিষেধাজ্ঞা কাটিয়েছেন। খেলতে পারেননি আন্তর্জাতিক কোনো ম্যাচ। তবে ফিরে এসেও খুব একটা শান্তিতে নেই অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ফিরে আসার পর প্রায় সব ম্যাচেই গ্যালারি থেকে শুনতে হয় দুয়ো।

এর আগে ভারতের বিপক্ষে ম্যাচেও স্মিথকে শুনতে হয়েছে ভৎসনা। তা থামাতে এগিয়ে আসতে হয়েছে স্বয়ং ভারত অধিনায়ক বিরাট কোহলিকে।

মুখে আঙুল দিয়ে, করতালি দেখিয়ে বুঝিয়েছেন বাজে কথা না বলে সমর্থন দিতে হবে স্মিথকে। এবার পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদও জানিয়ে দিলেন, তাদের দেশের সমর্থকরা স্মিথকে খারাপ কথা শুনাবে না।

বুধবার (১২ জুন) টনটনে মুখোমুখি হবে পাকিস্তান-অস্ট্রেলিয়া। দেশকে সমর্থন দিতে আসা পাকিস্তানের সমর্থকরা স্মিথের বিপক্ষে কিছু বলবে না জানিয়ে সরফরাজ বলেন, ‘আমি মনে করি না পাকিস্তানের মানুষ এমন কিছু করবে। পাকিস্তানের মানুষ ক্রিকেট পছন্দ করে। তারা ক্রিকেট ও ক্রিকেটারদের সমর্থন দিতে ভালোবাসে। ’

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa