ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

কমে আসছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টসের সম্ভাবনা 

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৬:৩৭:০৫ পিএম
ব্রিস্টলে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাংলাদেশের কিছু সমর্থক: ছবি-সংগৃহীত

ব্রিস্টলে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাংলাদেশের কিছু সমর্থক: ছবি-সংগৃহীত

ইংল্যান্ডের বেরসিক বৃষ্টিতে এখন পযর্ন্ত টস হয়নি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচে। ব্রিস্টলে ভারী বৃষ্টির কারণে বাতিল হতে বসেছে ম্যাচটি। বৃষ্টির পাশাপাশি বয়ে যাচ্ছে ঠাণ্ডা বাতাস।

বৃষ্টির কারণে দু’বার পিচ পর্যবেক্ষণ করতে পারেননি ম্যাচ আম্পায়ার। বাংলাদেশ সময় ৯.১৫ মিনিট পযর্ন্ত টসের জন্য অপেক্ষা করা হবে। এই সময়ের মধ্যে বৃষ্টি না থামলে ম্যাচটি বাতিল ঘোষণা করা হবে। এক পয়েন্ট করে ভাগ করে দেওয়া হবে দু’দলকে।

সোমবার (১০ জুন), বৃষ্টির কারণে বাতিল হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটিও। 

২০১৯ বিশ্বকাপে প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচে হেরেছে বাংলাদেশ। তাই শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ টাইগারদের সামনে। তবে এ ম্যাচে বৃষ্টির খাঁড়া মাথার ওপর ঝুলছে। ফলে বৃষ্টির কারণে খেলা না হলে, হতাশ হওয়া ছাড়া মাশরাফিদের সামনে কোনো পথ খোলা থাকবে না। কেননা আসরের সেমিফাইনালে যেতে হলে বাকি সব ম্যাচ জিততে হতে পারে দলটির।

প্রায় একই পরিসংখ্যান শ্রীলঙ্কার সামনেও। এর আগে তিন ম্যাচ খেলে দলটি একটি জয়, একটি হার ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে খেলতে পারেনি। যদিও লঙ্কানরা বাংলাদেশ থেকে এক পয়েন্টে এগিয়ে রয়েছে।

মঙ্গলবার (জুন ১১), ব্রিস্টল ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। 

বিশ্বকাপে এখন পর্যন্ত বৃষ্টির কারণে দুটি ম্যাচের কোনো ফলাফল হয়নি। এছাড়া আরও বেশ কয়েকটি ম্যাচে বৃষ্টি সাময়িক বাধা হয়ে দাঁড়িয়েছিল। 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন/লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত/রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান। 

শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশাল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুশাল মেন্ডিস, থিসারা পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, সুরাঙ্গা লাকমল, জিভান মেন্ডিস, লাসিথ মালিঙ্গা, ইশুরু উদানা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ১১, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 18:37:05