ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
bangla news

ভারতীয় ভক্তের ভালোবাসা পাকিস্তানের জার্সিতে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১০ ৩:৫৬:৩২ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

স্বদেশের প্রতি ভালোবাসাতো থাকবেই, তাই বলে স্বদেশের জন্য নিজের পছন্দ যে জলাঞ্জলি যাবে, এমন তো নয়। তারই যেন ছাপ পাকিস্তানের জার্সিতে ভারতীয় খেলোয়াড়ের নাম।

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই দুই দল যে অবস্থাতেই থাকুক, পরস্পরের বিরুদ্ধে মাঠে নামলে অন্য উত্তেজনা ছড়িয়ে পড়ে সমস্ত ক্রিকেটার ও দর্শকদের মধ্যে। অনেকের মতে এই দুই দল মাঠে ঘোর শত্রুও। তবে এবার সেসবের অবসান ঘটিয়ে পাকিস্তানে বিরাট কোহালির এক ‘ফ্যান’কে পাকিস্তানের জার্সিতে দেখা গিয়েছে।

ওই জার্সির নম্বর '১৮', যা কোহালি ব্যবহার করেন। আর নম্বরই নয়, জার্সিতে তার নামও লেখা ‘বিরাট’ নামে। পাকিস্তানে ভারতীয় ওই ভক্তের জার্সি পরিহিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেছেন পাকিস্তানের এক ক্রীড়া সাংবাদিক। এতে দেখা যায় পাকিস্তানের লাহোরের রাস্তায় ওই ভক্ত কোহলির নাম লেখা জার্সি পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালাচ্ছেন।

ভারত-পাকিস্তান ম্যাচের আগে লাহোরের রাস্তায় এভাবে পাকিস্তানের জার্সি আর তাতে বিরাটের নাম দেখে বেশ মজাই পাচ্ছেন দুই দেশের ক্রিকেটপ্রেমীরা। আগামী ১৬ জুন বিশ্বকাপে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ১৯৯২ সালে প্রথমবার মুখোমুখি হওয়া থেকে বিশ্বকাপে আজ পর্যন্ত একবারও ভারতের বিরুদ্ধে জিততে পারেনি পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুন ১০, ২০১৯
এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-10 15:56:32