ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

বাংলাদেশের বিপক্ষে ছিটকে গেলেন লঙ্কান পেসার প্রদীপ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৯ ৯:১৭:৩৬ পিএম
বাংলাদেশের বিপক্ষে ছিটকে গেলেন লঙ্কান পেসার প্রদীপ-ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে ছিটকে গেলেন লঙ্কান পেসার প্রদীপ-ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে খেলতে নামবে শ্রীলঙ্কা। তবে ব্রিস্টলের এই ম্যাচের আগে দুঃসংবাদ শুনতে হলো দলটিকে। কেননা বোলিং হাতের (ডানহাত) ইনজুরির কারণে পরের ম্যাচে ছিটকে গেছেন দেশটির পেসার নুয়ান প্রদীপ। রোববার (০৯ জুন) অনুশীলনের সময় চোট পান তিনি।

চোট পাওয়ার পর প্রদীপকে হাসপাতাল পর্যন্ত নেওয়া হয়। যেখানে তার ডানহাতের কনিষ্ঠায় কেটে যায়। পরে শ্রীলঙ্কা ক্রিকেট থেকে জানানো হয়, প্রদীপের সুস্থ হতে এক সপ্তাহ সময় লাগতে পারে।

নেটে কুসাল পেরেরাকে বল করার সময়, সেই ব্যাটসম্যান হিট করলে বলটি প্রদীপের মাথার দিকে যাচ্ছিল। এমন সময় এই পেসার নিজেকে বাঁচাতে ডানহাতটি উচিয়ে দেন। পরেই চোটে পড়েন তিনি।

এখন পর্যন্ত এই আসরে আফগানিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার একমাত্র জয়ের ম্যাচে প্রদীপ ছিলেন উজ্জ্বল। ক্যারিয়ার সেরা বল করে ৩১ রানে তুলে নেন ৪টি উইকেট। ম্যাচ সেরার পুরস্কারও তার হাতে ওঠে।

প্রদীপ যদি ইনজুরির কারণে পুরোপুরি ছিটকে যান, তবে কাসুন রাজিথাকে দলে নেওয়া হবে। এই পেসার লঙ্কান দলের সঙ্গে থাকলেও তিনি রয়েছেন স্ট্যানবাই খেলোয়াড় হিসেবে।

১১ জুন ব্রিস্টলে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামবে শ্রীলঙ্কা। পরে ১৫ জুন দ্য ওভালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে দলটি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-09 21:17:36