bangla news

স্ত্রীর জন্য শাস্তি পেতে পারেন ধোনি!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৮ ৯:৪১:৪৩ এএম
ধোনির কন্যা ও স্ত্রী। ছবি- সংগৃহীত

ধোনির কন্যা ও স্ত্রী। ছবি- সংগৃহীত

চলতি বিশ্বকাপের আসর বেশ ভালোভাবেই শুরু করেছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু ব্যক্তিগত সময়টা মোটেই ভালো যাচ্ছে না সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। একদিকে সেনাবাহিনীর প্রতীকসহ গ্লাভস পরে আইসিসির রোষানলে পড়েছেন অপরদিকে এবার স্ত্রী সাক্ষীর জন্য বোর্ডের কাছ থেকেও পেতে পারেন বড় শাস্তি। 

সাধারণত মাঠে মহেন্দ্র সিং ধোনি আর গ্যালারিতে থাকেন তার স্ত্রী সাক্ষী ও কন্যা জিভা। এটি ভারতীয় ক্রিকেটের দীর্ঘদিনের পরিচিত দৃশ্য। কিন্তু সেই স্ত্রীর কারণেই এবার ধোনি পড়তে পারেন বড় রকমের ঝামেলায়।  

প্রথম অবস্থায় বিশ্বকাপে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী-বান্ধবীদের সঙ্গে থাকার অনুমতি না দিলেও পরবর্তীতে ২০ দিন পর সঙ্গে থাকার অনুমতি দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই ২০ দিনের মধ্যে এক সঙ্গে থাকা ছাড়াও মাঠেও আমন্ত্রনে ছিলো নিষেধাজ্ঞা। ২৬ জুনের পর নিজ নিজ সঙ্গীদের ডেকে নিতে পারবেন। তবে সেখানেও বিসিসিআইয়ের শর্ত, দলের পারফরম্যান্স বিবেচনা করে শুধু ১৫ দিনের জন্য সঙ্গীদের কাছে পাবেন ভারতীয় ক্রিকেটাররা।

কিন্তু বোর্ডের এই নিষেধাজ্ঞা গা করেননি ধোনি ও তার স্ত্রী সাক্ষী ধোনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ জুন মেয়ে জিভা ধোনিকে নিয়ে সাউদাম্পটনের রোজ বোলে হাজির হন ধোনির স্ত্রী। মেয়েকে নিয়ে সেই ম্যাচে তার তোলা বেশ কিছু ছবি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেন সাক্ষী।

বোর্ড সংশ্লিষ্ট অনেকেরই ধারণা বোর্ডের নিধেষাজ্ঞা অমান্য করায় শাস্তির মুখে পড়বেন ধোনি। 

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-08 09:41:43