ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বাংলাদেশের জয়কে ‘অঘটন’ দাবি ভারতীয় মিডিয়ার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৩ ০৪:১৪:৩৮ পিএম
বাংলাদেশের জয়কে ‘অঘটন’ দাবি ভারতীয় মিডিয়ার দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ-ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে টাইগাররা। শুরুতে ব্যাট করে নিজেদের ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ রানের (৩৩০) রেকর্ড গড়ে প্রতিপক্ষকে ২১ রান আগেই থামিয়ে দিয়ে পাওয়া এই জয়ে উচ্ছ্বাসের বন্যায় ভাসছে পুরো বাংলাদেশ। কিন্তু এমন অসাধারণ দলীয় পারফরম্যান্সে পাওয়া জয় নাকি ‘অঘটন’! এমনটাই দাবি ভারতের জনপ্রিয় একাধিক সংবাদ মাধ্যমের।

ভারতের শীর্ষস্থানীয় মিডিয়া এনডিটিভি বাংলাদেশের জয়কে সরাসরি ‘অঘটন’ হিসেবে আখ্যায়িত করেছে। ম্যাচ শেষে এনডিটিভি’র স্ক্রিনে ব্রেকিং নিউজে লেখা ছিল ‘বিশ্বকাপে প্রথম অঘটন’।

এই লাইনের নিচে লেখা ‘দক্ষিণ আফ্রিকাকে চমকে দিল বাংলাদেশ’। তবে তাদের অনলাইন সংবাদ মাধ্যমে অবশ্য বাংলাদেশের বেশ প্রশংসাই করা হয়েছে।

এদিকে আরেক শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ বাংলাদেশের জয় নিয়ে করা সংবাদে শিরোনামে লিখেছে , ‘ওভালে আন্ডারডগের দিন, দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ’। একই সংবাদ মাধ্যমের আরেকটি সংবাদের শিরোনাম ‘যখন ডেভিড হারিয়ে দিল গোলিয়াথকে: বিশ্বকাপের ইতিহাসের সবচেয়ে বড় আপসেট’।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa