ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

শুরুতেই ম্যাককালামকে ভুল প্রমাণ করলো বাংলাদেশ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, জুন ৩, ২০১৯
শুরুতেই ম্যাককালামকে ভুল প্রমাণ করলো বাংলাদেশ ছবি:সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই নিউজিল্যান্ডের কিংবদন্তি ব্র্যান্ডন ম্যাককালামের ভবিষ্যদ্বাণীকে ভুল প্রমাণ করলো বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে শুভ সূচনা করেছে টাইগাররা। অথচ ম্যাককালাম প্রতিটি দলের ভবিষ্যদ্বাণীতে বাংলাদেশ নিয়ে জানিয়েছিলেন, এবার মাত্র এক ম্যাচ জিতবে বাংলাদেশ! লিগ পর্বে শুধু শ্রীলঙ্কাকে হারাবে টাইগাররা।

তবে টাইগাররা গর্জে উঠলে যে, সেদিন সবকিছুই সম্ভব তা প্রমাণ করলো প্রোটিয়াদের বিপক্ষে। শক্তিশালী ফাফ ডু প্লেসিসদের ক্রিকেটের তিন বিভাগেই হারালেন মাশরাফিরা।

অবশ্য এ ম্যাচ শেষেই টুইটারে নিজের ভুল ভাঙার কথা জানালেন ম্যাককালাম।

তিনি জানান, ‘দুর্দান্ত পারফর‌ম্যান্স করে দক্ষিণ আফ্রিকাকে হারালো বাংলাদেশ। আমি ভেবেছিলাম প্রোটিয়ারা জিতবে, তবে বাংলাদেশ দারুণ খেলেছে। আমার একটি ভবিষ্যদ্বাণীকে ভুল প্রমাণ করার জন্য তাদের ধন্যবাদ। ’

তবে নিজের পরের ভবিষ্যদ্বাণী নিয়ে এখনও আশাবাদী ম্যাককালাম। তিনি আরও জানান, ‘আমার মনে হয় অন্যগুলো ঠিক থাকবে। সবকটি জিততে পারবে না তারা। ’

এখন দেখা যাক তার শেষ কথার চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে জেতে কিনা। পরের ম্যাচ যে তার দেশ নিউজিল্যান্ডের বিপক্ষে, ৫ জুন এই ওভালেই।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa